সিলেটSunday , 15 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ঢাকায় ব্যর্থ হয়ে সিলেটে এলো তিন দেশের ফ্লাইট

Link Copied!

স্টাফ রিপোর্টার:
তিনটি ভিন্ন দেশ থেকে আসা আন্তর্জাতিক ফ্লাইট অবতরণ করতে পারেনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। বাধ্য হয়ে ফ্লাইট তিনটি আসে সিলেটে। আজ রোববার সকালে ফ্লাইটগুলো অবতরণ করে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে।

ফ্লাইট তিনটি আসে সিঙ্গাপুর, ওমান ও কাতার থেকে। সবক’টি ফ্লাইটই ছিল ইউএস-বাংলা এয়ারলাইন্সের।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, ঘন কুয়াশার কারণে আজ রোববার ভোর থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট কার্যক্রম বিপর্যস্ত হয়ে পড়ে। বেশ কিছুসংখ্যক ফ্লাইট ঢাকায় অবতরণ করতে ব্যর্থ হয়। ঢাকার আকাশে অনেকক্ষণ চক্কর দিয়ে জ্বালানি সংকটে পড়ার শঙ্কায় এসব ফ্লাইট বিভিন্ন বিমানবন্দরে ডাইভার্ট হয়।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ইউএস-বাংলা এয়ারলাইন্সের সহকারি ব্যবস্থাপক সৈয়দ বেলায়েত আলী লিমন জানান, ঢাকায় অবতরণ করতে না পেরে সিঙ্গাপুর থেকে আসা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট ওসমানী এসে আজ সকাল ৮টা ২০ মিনিটে অবতরণ করে। কাতারের দোহা থেকে আসা ফ্লাইট অবতরণ করে সকাল ৮টা ৫০ মিনিটে। এ ছাড়া ওমানের মাসকাট থেকে আসা আরেকটি ফ্লাইট সকাল ৯টা ১০ মিনিটে ওসমানীতে অবতরণ করে।

ঢাকার আকাশে কুয়াশা কেটে যাওয়ার পর ফ্লাইট তিনটি সিলেট থেকে ফিরে যায়।

বেলায়েত আলী লিমন জানান, সকাল সোয়া ১০টায় সিঙ্গাপুরের ফ্লাইট, ১০টা ২৫ মিনিটে দোহার ফ্লাইট এবং ১০টা ৫০ মিনিটে মাসকাটের ফ্লাইটটি ওসমানী বিমানবন্দর থেকে উড্ডয়ন করে ঢাকায় রওয়ানা দেয়।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার