সিলেটSunday , 15 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন আব্রাহাম

Link Copied!

বিনোদন ডেস্ক:
পাঠান সিনেমার ট্রেলার মুক্তি পেতেই শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি নজর কেড়েছেন জন আব্রাহমও। সুঠাম শরীর নিয়ে জন যে এই সিনেমায় কামাল দেখাবেন তার ইঙ্গিত পাওয়া গিয়েছে ট্রেলারেই। ছবিটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন। কিন্তু এত কিছুর পরেও পাঠান নিয়ে মনে হয় খুব একটা খুশি নন জন নিজে। তাই তো ইদানিং পাঠান সিনেমায় প্রসঙ্গ উঠলেই একেবারে এড়িয়ে যাচ্ছেন জন।

সম্প্রতি এক ব্র্যান্ডের প্রচারে অংশ নিয়েছিলেন জন। সেখানে সাংবাদিকরা পাঠান নিয়ে প্রশ্ন করতেই রীতিমতো রেগে যান তিনি। শুধু রাগলেনই নয়। অনুষ্ঠান শেষ হওয়ার আগে দুম করে বেরিয়ে গেলেন। জনের এমন ব্যবহারে একেবারে তাজ্জব সবাই। হঠাৎ কেন এমন করলেন অভিনেতা, তা অবশ্য স্পষ্ট হয়নি। তবে নিন্দুকরা বলছেন, পাঠান নিয়ে সমস্ত লাইমলাইট শাহরুখ ও দীপিকা কেড়ে নিচ্ছেন বলে নাকি একটু হতাশ জন। আর সেই কারণেই নাকি জনের এমন ব্যবহার!

জানা গেছে, এই অনুষ্ঠানে এক সাংবাদিক শুধু জনকে জিজ্ঞেস করেছিলেন, পাঠান ছবিতে কী শাহরুখকে আপনি ফিটনেস টিপস দিয়েছিলেন? সাংবাদিকের এই প্রশ্ন শুনে নাকি রীতিমতো কড়া চোখে তাকিয়ে ছিলেন জন। তারপর আচমকা অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।

মুক্তির আগে বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাহরুখ খানের পাঠান। গুজরাটে সিনেমাটি রিলিজ করতে দেওয়া হবে না। শোনা যাচ্ছে, এমনই হুমকি দেওয়া হয়েছে বজরং দলের পক্ষ থেকে। সিনেমার পোস্টারও পোড়ানো হয়েছে বলে খবর।

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক সিনেমার পাঠান। সিনেমাটি নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবির বেশরম রং গান নিয়ে আপত্তি তোলা হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে বয়কট পাঠান। জানা গেছে, পাঠানের মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। সিনেমার বেশ কিছু সংলাপে বদল আনার কথা বলা হয়েছে।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 988 বার