সিলেটSunday , 15 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

প্রেমিকার বিয়ে, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

Link Copied!

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রনি আহমেদ (১৯) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন স্বজনরা। শনিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের নিজ বসত ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

রনি নিজমাওনা গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে একই এলাকার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

শফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে বাড়িতে খাবার খেয়ে রনি তার বসত ঘরে ঘুমিয়ে পড়ে। শনিবার ভোরে ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয়। এরপর দরজা ভেঙে ভেতরে গিয়ে ঘরের আঁড়ার সঙ্গে গামছায় ফাঁস লাগানো অবস্থায় তাকে পাওয়া যায়।

তিনি আরও বলেন, নিজ মাওনা গ্রামের এক মেয়ের সঙ্গে কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল রনির। ৬ জানুয়ারি ওই মেয়ের অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। এরপর থেকে রনি হতাশায় ভুগছিল। প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় রনি অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে রনি তার এক ফেসবুক পোস্টে লিখেন, ‘আর কখনো কারো কাছে কিছু চাইবো না। সবাই ভালো থাইকেন। আর আমার জন্য দোয়া কইরেন। আর হয়তো কোনো পোস্ট করা হবে না।’

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিন্টু মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার