সিলেটSunday , 15 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

রাখির সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন আদিল

Link Copied!

বিনোদন ডেস্ক:
বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও মিডিয়ার আলোচনায় ঠিকই থাকেন। সাম্প্রতিক সময়ে প্রেমিক আদিলের বিয়ের স্বীকারোক্তিতে ফের শিরোনাম হলেন তিনি।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে আদিল এ বিয়ের কথা জানান।

 

আদিল বলেন, আমি আর রাখি বিবাহিত। আমরা একে অপরকে বিশ্বাস করি আর দুজনে সুখী। আমার পরিবার এখনও এই সম্পর্ক মেনে নেয়নি। বিষয়টি সম্পূর্ণ জানে না। চেষ্টা করছি তাদেরকে মানাতে। বেশ কিছুদিন সময় লাগবে।

তিনি আরও বলেন, এতদিন আমি বিয়ের বিষয়টি লুকিয়েছিলাম কারণ আমি জানি রাখি যেখানে থাকবে সেখানেই একটা বিতর্ক তৈরি হবে। এটার জন্যই আমি পরিবারের থেকে সবটা লুকিয়ে রেখেছিলাম।

এদিকে রাখির বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে ভাইরাল হয়েছে। যেখানে রাখি ও আদিল একসঙ্গে বসে আছেন। আর পাশে থাকা এক ব্যক্তি রাখিকে কালিমা পড়াচ্ছেন।

 

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত নিজেই জানিয়েছিলেন প্রেমিকের নাম আদিল খান দুররানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও আর ছবিও আপলোড করেন রাখি।

তবে সেসময় রাখির সঙ্গে বিয়ের বিষয়টি নাকচ করেছিলেন প্রেমিক আদিল। তিনি দাবি করেছিলেন, ছড়িয়ে পড়া বিয়ের ভিডিও আসলে ভুয়া।

এর আগে রিতেশ সিং নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। সেই বিয়েও দীর্ঘদিন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু দীর্ঘ হয়নি তার সেই সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান অভিনেত্রী। এ সময় তার জীবনে আসে ছয় বছরের ছোট আদিল।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 988 বার