সিলেটSunday , 22 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

লালবাজারে ছিনতাই, জিন্দাবাজারে গণধোলাই

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেট নগরীর লালবাজারে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক মুক্তিযোদ্ধা। ছিনতাইকারীরা তার কাছ থেকে চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন। পালানোর সময় এক ছিনতাইকারীকে ধাওয়া করে জিন্দাবাজারে গণধোলাই দিয়েছে জনতা। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

ছিনতাইর শিকার বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেব গোপাল মৌলভীবাজার জেলার কুলাউরা উপজেলার পৃথ্বিমপাশার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে সপরিবারে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় বসবাস করছেন।

ধৃতছিনতাইকারী আসাদ মিয়া (৩৮) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার আবদিয়া গ্রামের আসমতমল্লীকের ছেলে। সে সিলেটের ভিবিন্ন স্থানে বাসাভাড়া করে থাকতো।

মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেব জানান, স্ত্রীকে নিয়ে তিনি ভারতে তীর্থে যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার ডলার কিনার জন্য তিনি নগরীর আম্বরখানাস্থ সোনালি ব্যাংকের নিচে মানি এক্সচেঞ্জগুলোতে যান। কিন্তু ডলারের দাম বেশি দেখে তিনি ডলার কিনেন নি।

ঐ সময় আসাদ মিয়া তাকে অপেক্ষাকৃত কম দামে ডলার দেয়ার আশ্বাস দেয়। কথা আনুযায়ি রবিবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি চার লাখ টাকা নিয়ে সিলেট নগরীর লালবাজার এলাকায় আসেন। ঐ সময় অপর এক যুবককে সাথে নিয়ে আসাদ গৌরাঙ্গের কাছে আসে। ডলার নেয়ার জন্য গৌরাঙ্গ দেব টাকা বের করলে আসাদ ও তার সাথে থাকা অপর যুবক টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে।

গৌরাঙ্গ দেব জানান, এসময় তিনি এক ব্যক্তির মোটরসাইকেলের পিছনে চড়ে আসাদকে দাওয়া করেন জিন্দাবাজার আসার পর আসাদ হুচট খেয়ে পড়ে যায়। পরে আসপাশের লোকজন মিলে তাকে আটক করা হয়। কিন্তু তার কাছে ছিনতাইকৃত টাকা পাওয়া যায় নি। সহযোগী ছিনতাইকারী টাকা নিয়ে পালিয়েছে বলে দাবি করেন গৌরাঙ্গ।

এদিকে আটকের পর আসাদকে গণধোলাই দেয় উপস্থিত জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদ জানান, এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। সে আহত হওয়ায় তাকে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার