সিলেটSaturday , 28 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

হিরো আলমের নির্বাচনী প্রচারে নায়িকা মুনমুন

Link Copied!

বগুড়া প্রতিনিধি:
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার মো. আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের নির্বাচনী প্রচারে যোগ দিয়েছেন চিত্রনায়িকা মুনমুন। শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে তিনি বগুড়া শহরের মাটিডালি এলাকাসহ বিভিন্ন এলাকায় হিরো আলমের সঙ্গে ঘুরে ঘুরে গণসংযোগের পাশাপাশি একতারা প্রতীকে ভোট চেয়েছেন।

মুনমুন বলেন, হিরো আলম আমার অনেক আদরের ছোট ভাই। সে আমাকে বলল আপু আমি তো ইলেকশন করছি, আপনি এসে আমাকে দোয়া দিয়ে যান। তাই দোয়া দিতে আসলাম।

তিনি আরও বলেন, হিরো আলম তৃণমূল থেকে উঠে এসেছে। তাই সে মানুষের যে চাওয়া-পাওয়া সেটা ভালো জানে। আমার চাওয়া হিরো আলম যে এলাকা থেকে নেতৃত্ব দিতে চাচ্ছে সে ওই জায়গায় সফল হবে। হিরো আলম খুব বুদ্ধিমান ছেলে। সে মানুষের অন্তরের কথা বুঝে। সে অনেক দূর যেতে পারবে।

হিরো আলম বলেন, আমি বলেছিলাম প্রচারণায় চমক থাকবে। সেই চমকের অংশ হিসেবে মুনমুন আপা আমার ভোটের প্রচারণায় এসেছেন।

গত বছরের ১০ ডিসেম্বর দলীয় সিদ্ধান্তে বগুড়া-৬ এবং বগুড়া-৪ আসনের বিএনপি দলীয় দুই সংসদ সদস্য ১১ ডিসেম্বর পদত্যাগ করেন। এরপর নির্বাচন কমিশন আসন দুটি শূন্য ঘোষণা করে। ১৮ ডিসেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১ ফেব্রুয়ারি আসন দুটিতে নির্বাচন হবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার