সিলেটMonday , 30 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসে: কঙ্গনা

Link Copied!

বিনোদন ডেস্ক:
বলিউডে কঙ্গনা এবং বিতর্ক যেন এক সুতোয় বাঁধা। যেকোনো বিষয়ে কথা বলা চাই তার। সেটা যদি হয় আলোচিত কোনো ইস্যু তাহলে তো কথাই নেই। এই যেমন বর্তমানে ভারতজুড়ে চর্চার কেন্দ্রে ‘পাঠান’।

ছবিটি ঘিরে চারদিকে তুমুল হইচই। বক্স অফিসে দাপট দেখাচ্ছে শাহরুখের সিনেমা। ৫ দিনে ৫০০ কোটি আয় রেকর্ডবুকে জায়গা করে নিয়েছে ছবিটি।

দর্শকের ভালোবাসায় যেখানে রীতিমতো উড়ছেন কিং খান সেখানে ভেতরে ভেতরে ভীষণ পুড়ছেন কঙ্গনা! অন্তত তার কথাবার্তায় তেমনটাই স্পষ্ট। অভিনেত্রীর সর্বশেষ ছবি ‘ধকড়’ দর্শক একবারেই গ্রহণ করেনি। তাইতো এদিন ক্ষোভ উগরে দিলেন তিনি। সিনেমা হলে শাহরুখ ভক্তদের নাচানাচি দেখে টুইটারে তোপ দাগালেন কঙ্গনা।

ক্যাপশনে লেখেন, ‘যেটুকু বিশ্লেষণ করে বুঝলাম, ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসে। তারা নির্দিষ্ট সময়ে খান ছাড়া কিছুই বোঝেন না। এমনকি মুসলিম অভিনেত্রীদেরও তারা খুব পছন্দ করেন। তাই ভারতবর্ষকে হিংসাত্মক ও ফ্যাসিস্ট একেবারেই ভাবা উচিত নয়। সারাবিশ্বে ভারতের মতো আর কোনো দেশ নেই।’

অবশ্য কঙ্গনার মতিগতি বোঝার কোনো উপায় নেই। একবার ‘পাঠান’-এর প্রশংসা করছেন তো আরেকবার করছেন বাঁকা মন্তব্য। এবার সরাসরি খান ও মুসলিম অভিনেত্রীদের নিশানা করলেন। অনুরাগীরা অবশ্য কঙ্গনার কথার পাল্টা জবাবও দিয়ে দিয়েছেন। তাদের প্রশ্ন, আপনার সিনেমাকে দর্শক ভালোবাসেননি? আপনি কি জাতীয় পুরস্কার থেকে বঞ্চিত ছিলেন? তাহলে এত বিদ্বেষী মনোভাব কেন…?

কিছুদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, ‘ইমার্জেন্সি’ ছবিতে লগ্নি করতে গিয়ে তার সর্বস্ব বন্ধক রেখেছেন। সমালোচক মহলের ধারণা, এবার ফ্লপ খেলে একেবারে ধরাশায়ী হবেন অভিনেত্রী। নিজের ক্যারিয়ার হুমকিতে পড়ায় উল্টো দর্শকদের দুষছেন ‘কুইন’ তারকা।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার