সিলেটTuesday , 31 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

‘বেশরম’ বিতর্কে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

Link Copied!

বিনোদন ডেস্ক:
‘বেশরম রং’ গানে কেন গেরুয়া বিকিনি? ‘পাঠান’ মুক্তির আগে বিষয়টি নিয়ে ভারতে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছিল। বিতর্কের আগুন এতটাই জোরালো ছিল যে ছবি প্রদর্শন নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কিন্তু ছবিটি মুক্তি পাওয়ার পর বক্স অফিস রিপোর্ট সব বিতর্ককেই মাড়িয়ে দিয়েছে। মাত্র পাঁচদিনেই ৫০০ কোটির ক্লাবে পাঠানের এন্ট্রি। তবে এতেই যে পাঠান থামবে না, তার ইঙ্গিত পাওয়া যাচ্ছে নিয়মিতই।

বিতর্ক চলায় এতদিন ‘পাঠান’ নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি শাহরুখ। তবে সোমবার সাংবাদিক সম্মেলনে সব প্রশ্নেরই উত্তর দিলেন শাহরুখ খান।

শাহরুখ সরাসরি বয়কট ‘পাঠান’ কিংবা ‘বেশরম রং’ গানে গেরুয়া বিকিনি নিয়ে মুখ না খুললেও জানান, আমরা যখনই কোনো ছবি তৈরি করি, তা একেবারেই হয় ভালোবাসা ছড়িয়ে দেওয়ার জন্য। যদি কোনো খলনায়কের চরিত্রে অভিনয় করি, তখনও একই উদ্দেশ্য থাকে। কারও ভাবাবেগে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয়। শুধু মানুষকে আনন্দ দিতে চাই। এক্ষেত্রে দীপিকা অমর, আমি আকবর, জন হল অ্যান্টনি। আমরা দেশবাসীকে ভালোবাসি এবং তাদের ভালোবাসা দিতে চাই।

‘পাঠান’ নিয়ে বিতর্কের জেরে প্রথম থেকেই কোনো প্রতিক্রিয়া না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন শাহরুখ খানসহ ছবির পুরো টিম। তাই ‘পাঠান’ মুক্তির আগে কোনো মন্তব্যই করেননি তিনি।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার