সিলেটThursday , 2 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

গোলাপগঞ্জের শিক্ষার্থীদের বিক্ষোভ মুক্ত করলো শিক্ষককে

Link Copied!

স্টাফ রিপোর্টার:
ঢাকার বনানী থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দায়ের করা মামলায় সিলেটের গোলাপগঞ্জের এক শিক্ষককে গ্রেফতার করেছিল পুলিশ। পরে শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে তাকে ছেড়ে দেয়া হয়েছে। ওই শিক্ষকের দাবি তিনি মামলার ব্যাপারে কিছুই জানেন না। মিথ্যা তথ্য দিয়ে কেউ তাকে ফাঁসিয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে দেবব্রত চৌধুরী নামের ওই শিক্ষককে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। তিনি গোলাপগঞ্জ উপজেলার সরকারি এমসি একাডেমি স্কুল এন্ড কলেজের ইংরেজি বিষয়ের শিক্ষক।

শিক্ষক আটকের খবর পেয়ে শিক্ষার্থীরা বৃহস্পতিবার সকাল ১০টায় থানার সামনে গিয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এসময় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভের এক পর্যায়ে পুলিশ ওই শিক্ষককে ছেড়ে দেয়।

গোলাপগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, বিটিআরসি কর্তৃপক্ষের একটি মামলায় শিক্ষক দেবব্রত চৌধুরীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছিল। পরে বিআরটিসি কর্মকর্তারা তাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে শিক্ষককে ছেড়ে দিতে বলেন। নির্দেশনা পাওয়ার পর শিক্ষককে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

আটককৃত শিক্ষক দেবব্রত চৌধুরীর দাবি, এই মামলার বিষয়ে তিনি কিছু জানেন না। এই মামলায় তাকে ফাঁসানো হয়েছে বা এ ব্যাপারে কোন ভুল তথ্য দেওয়া হয়েছে। তদন্ত করে সঠিক অপরাধীকে খুঁজে বের করার দাবি জানান তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার