সিলেটMonday , 6 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

কোম্পানীগঞ্জে পুলিশের অভিযান দুর্ধর্ষ ডাকাত সুহেল গ্রেফতার

Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার এক দুর্ধর্ষ ডাকাতকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। আটককৃতর নাম সুহেল মিয়া (৩০)। সে বরমসিদ্বিপুর গ্রামের আসাদুল হকের ছেলে।

রবিবার (৫ জানুয়ারি) বিকালে এস.আই আজিজুর রহমান, এস.আই সুরঞ্জিত, এস.আই গোপেশ চন্দ্র, এস.আই মাসুদ ও এস.আই জনার্ধনসহ সঙ্গীয় ফোর্স তার বাড়িতে অভিযান চালিয়ে সুহেল মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা যায়, সুহেল মিয়া বেশ কিছুদিন থেকে অস্ত্র ব্যবসা, মাদক ও ডাকাতির সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে ২০১০ সালে একটি অস্ত্র মামলা রয়েছে। ২০১২, ২০১৬ ও ২০২২ সালে তার বিরুদ্ধে ৩ টি মাদক মামলা রয়েছে। আদালত তাকে ১০ বছরের সাজা দিয়েছিল। গত ৩ জানুয়ারি রাত সাড়ে ৭টায় কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের ঢালারপাড় ও গাছঘর গ্রামের মধ্যেবর্তী হাওর এলাকায় সাদ্দাম হোসেন নামে এক মোটরসাইকেল চালককে গুলি করে পালিয়ে যায় ডাকাতরা। এই মামলায় জড়িত থাকার সন্দেহবাজন হিসেবে তাকে গ্রেফতার করে কোর্টে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, মোটরসাইকেল চালককে গুলি করে আহত করার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ সব ধরনের অপরাধের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। অপরাধীদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহ থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার