সিলেটMonday , 6 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

জিমে ব্যায়ামের বদলে নাচে মগ্ন আলিয়া, ভিডিও ভাইরাল

Link Copied!

বিনোদন ডেস্ক :
বলিউডের হালের ক্রেজ অভিনেত্রী আলিয়া ভাট। এ অভিনেত্রীর কাছে ২০২২ সাল ছিল স্বপ্নের মতো। বক্স অফিস সফলতা, হলিউডের ছবিতে অভিনয় এবং সবচেয়ে বড়কথা ‘রণলিয়া’র সংসারে রাজকন্যা রাহার আগমন। ফ্রেমে বাঁধিয়ে রাখার মতো একটি বছর গেল অভিনেত্রীর জীবনে।

জানা যায়, গত বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। এরপর জুন মাসে জানা যায় তিনি মা হতে চলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের জন্য বিরতি না নিয়ে একের পর এক কাজ করে গেছেন এ অভিনেত্রী। এমনকি সন্তান জন্মের পরও স্থির নেই এ অভিনেত্রী। নিয়মিত রুটিনে করে যাচ্ছেন অনেক রকমের শরীরচর্চা। তবে এখন ব্যায়ামের থেকে নাচে বেশি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী। সামাজিক মাধ্যমে এমনই এক ভিডিও ঘুরপাক খাচ্ছে।

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যায়, জিমে গিয়ে কার্ডিও করার বদলে সাইকেলে বসে নেচেই চলেছেন আলিয়া। পেছনে বাজছিল স্বামী রণবীর কাপুরের নতুন ছবির গান। পরনে ছিল কালো পোশাক, খোলা চুল।

সামাজিক মাধ্যমে এ ভিডিও আলিয়া নিজেই পোস্ট করেন। এরপর সেই পোস্টে একের পর এক কমেন্টের ঝড় বইতে থাকে। একজন লিখেন- ‘রণবীরের সবচেয়ে বড় চিয়ারলিডার আলিয়া নিজে’। এমনকি, আলিয়ার নাচ দেখে খুশি হয়েছেন রণবীরের সিনেমার সহ-অভিনেত্রী শ্রদ্ধাও। মজা করে তিনি লেখেন, ‘রণবীর, নিজের আইডি থেকে ছবির প্রচার করো’।

‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিটিতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। সেই ছবিরই গান ‘তেরে পেয়ার মে’। গানের সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক প্রীতম। মুক্তি পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে গানটি। ‘ইউটিউব’-এ ইতিমধ্যে এই গানের ভিউ ছাড়িয়েছে ৫ কোটি। স্ট্রিমিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই গান।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 983 বার