সিলেটTuesday , 7 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

হবিগঞ্জে ট্রাকচাপায় সিলেটে মারা গেলেন সুনামগঞ্জের কলেজছাত্রী

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কাজিরবাজারে ট্রাকচাপায় গুরুতর আহত তানিয়া বেগম (২০) নামের এক কলেজছাত্রী সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। গতকাল সোমবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত তানিয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের চান্দু মিয়ার মেয়ে। তানিয়া নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, গতকাল সোমবার (৬ ফেব্রুয়ারি) তানিয়া বেগম তার সহপাঠী জাকিয়া বেগম ও সেফু মিয়ার সঙ্গে মোটরসাইকেলযোগে হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ থেকে ফিরছিলেন। পথিমধ্যে নবীগঞ্জের কাজিরবাজার এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা তিনজন গুরুতর আহত হন।

আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে চিকিৎসারত অবস্থায় শিক্ষার্থী তানিয়া বেগম গতকাল দিবাগত রাতে মারা যান। আহত জাকিয়া ও সেফু মিয়া হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ফয়জুল হক বলেন, ‘ঘটনার পর চালক পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে।’

তানিয়ার মা প্রাক্তন মহিলা মেম্বার রোকসানা বেগম বলেন, ‘পড়ালেখার প্রতি মেয়েটার খুব আগ্রহ ছিল। স্বপ্ন দেখত পড়ালেখা শেষ করে সরকারি চাকরি করে পরিবারে মুখে হাসি ফুটাবে। কিন্তু ট্রাকের চাপায় আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেল।’

 

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার