সিলেটWednesday , 8 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বিয়ে করলেন সিদ্ধার্থ-কিয়ারা, প্রকাশ্যে এলো ছবি

Link Copied!

বিনোদন ডেস্ক :
বেশ কয়েক বছরের প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজস্থানে জয়সলমিরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় তাদের। পাঞ্জাবি রীতি–রেওয়াজ মেনে বিয়ে হয়েছে এই জুটির।

মঙ্গলবার বিকেল থেকেই খবর আসতে থাকে বিয়ে করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। ভক্তরা অপেক্ষায় ছিলেন তাদের বিয়ের ছবি দেখতে। আর তা সামনে আসে রাতে। রাত ১১টার দিকে বিয়ের ছবি পোস্ট করেন নবদম্পতি।

রাজকীয় বিয়ের ছবি শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পার্মানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আশীর্বাদ চাই’। একই বার্তা এলো সিদ্ধার্থের ইনস্টাগ্রামের পোস্টে।

বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। প্রথম ছবিতে জোড় হাতে পরস্পরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গেল দুজনকে। পরের ছবিতে বরের হাতে হাত রেখে হাসি মুখে পাওয়া গেল কিয়ারাকে। তিন নম্বর ছবিতে কিয়ারার গালে আলতো চুমু খেতে দেখা গেল সিদ্ধার্থকে।

বিয়ের আসরে কিয়ারার দেখা মেলে গোলাপি লেহেঙ্গায়। জানা গেছে, এই লেহেঙ্গা ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। সঙ্গে গলায় ভারী হীরা ও পান্নার নেকপিস। হাতে লাল নয়, গোলাপি রঙা চূড়া পরতে দেখা গেল পাঞ্জাবি বহুরানিকে। বউকে টেক্কা দিল সিদ্ধার্থের সাজ। আইভরি শেরওয়ানিতে পাওয়া গেল তাকে।

 

গত কয়েকদিন ধরেই রাজস্থানের সূর্যগড় দুর্গে নজর দুই তারকার ভক্তদের। দুই পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই শুভ কাজটা সেরেছেন দুজনে। বিয়ের আসরে হাজির ছিলেন করণ জোহর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওয়ালা, মণীশ মালহোত্রারা। কিয়ারার ছেলেবেলার বান্ধবী আম্বানি কন্যা ইশাও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

সোশ্যাল মিডিয়ায় জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকারা। ভূমি পেদনেকর, সামান্থা প্রভু, আদিত্য সিল, আরমান মালিক, সোফি চৌধুরী, শশাঙ্ক খৈতান, মিলাপ জাভেরিরা শুভেচ্ছা বার্তা দিয়েছেন নবদম্পতিকে।

বিয়ের অনুষ্ঠান নিয়ে চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। ভেতরে মোবাইল ফোন নিয়ে যাওয়ায় ছিল নিষেধাজ্ঞা। এমনকি কেউ যদি নিয়েও যান, তাহলে তাদের জন্য ব্যবস্থা করা হয়েছিল বিশেষ ধরনের কভারের। যাতে কোনো ভাবেই ক্যামেরা ব্যবহার না করা যায়।

মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ খবর আসে দুই তারকার বিয়ে হয়ে গেছে। সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে ঘিরে সেজে উঠেছিল গোটা সূর্যগড় দুর্গ। সাদা ঘোড়ায় চড়ে নিজের মনের মানুষকে বিয়ে করতে যান সিদ্ধার্থ।

শোনা যাচ্ছে, এই রাজকীয় বিয়েতে ১০ দেশের ১০০-র বেশি পদ ছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানী, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে ছিল জয়সলমিরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। পাঞ্জাবি ছেলে সিদ্ধার্থ, পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা বরপক্ষের জন্য মশলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা ছিল। বিয়ের পর সূর্যগড় দুর্গে মঙ্গলবারই বসেছে রিসিপশনের আসর। জানা গেছে, মুম্বাইয়ের পাশাপাশি দিল্লিতেও বৌভাতের আয়োজন করবেন সিদ্ধার্থ।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 988 বার