সিলেটMonday , 13 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

জকিগঞ্জে সাঁতারে নেমে নিখোঁজের ৬ ঘণ্টা পর মিলল লাশ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেটের জকিগঞ্জ উপজেলায় একটি পুকুরে সাঁতারে নেমে নিখোঁজের ছয় ঘণ্টা পর একজনের লাশ পাওয়া গেছে। গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে জকিগঞ্জের আল্লামা আবদুল লতিফ চৌধুরী ফুলতলীর বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া ব্যক্তির নাম খছরু মিয়া (৪০)। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার লালাবাজার এলাকার বেতসান্দি গ্রামের সামছুদ্দিনের ছেলে। এর আগে তিনি বিকেল পাঁচটার দিকে পুকুরে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হয়েছিলেন। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরে জকিগঞ্জের আল্লামা আবদুল লতিফ চৌধুরী ফুলতলীর মাজার জিয়ারত করতে গিয়েছিলেন খছরু মিয়া ও তাঁর পরিবারের সদস্যরা। বিকেল পাঁচটার দিকে পুকুরপাড়ে যাওয়ার পর খছরু মিয়া গোসল করবে বলে জানান। এ সময় পুকুরে নেমে সাঁতার শুরু করেন তিনি। একপর্যায়ে পুকুরের মাঝখানে গিয়ে তলিয়ে নিখোঁজ হন। স্থানীয় লোকজন পুকুরে জাল ফেলে রাত পৌনে ১১টার দিকে খছরু মিয়ার লাশ উদ্ধার করেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন বলেন, মারা যাওয়া ব্যক্তি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার