সিলেটWednesday , 15 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

জ্যাকলিনকে ‘ভালোবাসা’ নোরাকে ‘ঘৃণা’ জানালেন সুকেশ

Link Copied!

বিনোদন ডেস্ক:
আর্থিক কেলেঙ্কারির মামলায় একজন আছেন জেলে আরেকজন ঘুরছেন আদালতের বারান্দায়। এত এত ঝামেলার ভিড়েও কনম্যান সুকেশ চন্দ্রশেখর ভুলতে পারছেন না প্রিয়তমাকে। প্রেমিকা ও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন। তাও পুলিশের সামনেই!

যদিও জেরার মুখে কিছুদিন আগে উল্টো সুর ছিল জ্যাকলিনের গলায়। তিনি জানান, সুকেশ তার জীবন নরকে পরিণত করেছেন। কিন্তু বরাবরই নায়িকার প্রতি নিজের ভালোবাসার কথা জানান দিচ্ছিলেন সুকেশ। ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে পুলিশের সামনেই বললেন, ‘আমার তরফ থেকে ওকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

এদিন যেমন ভালোবাসার কথা জানিয়েছেন এই কনম্যান। তেমনি বিদ্বেষের কথাও জানিয়েছেন অবলীলায়। জ্যাকলিনকে ভালোবাসার জানালেও ঘৃণার কথা জানিয়েছেন আরেক অভিনেত্রী নোরা ফাতেহিকে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় তদন্তকারী সংস্থার আদালতের বাইরে শুনানির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। চারপাশে পুলিশ পাহারা। পরনে নামী ব্র্যান্ডের পোশাক। কনম্যান সুকেশকে দেখা মাত্র প্রশ্ন ছুঁড়ে দেয় সংবাদমাধ্যম। সেখানেই তিনি নাম না করেই বলেন, ‘আমার তরফ থেকে ওকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছা।’ তিনি তার প্রিয়তমার উদ্দেশে বলেন, ‘আপনি যাকে ভালোবাসবেন তাকে রক্ষা করার চেষ্টা করবেন।’

এরপর তার কাছে নোরা ফাতেহিকে নিয়ে প্রশ্ন করা হলে সুকেশের স্পষ্ট জবাব, ‘লোভীদের নিয়ে কোনো কথা বলতে চাই না।’

এবারই প্রথম নয়, নোরাকে নিয়ে আগেও বিস্ফোরক সব মন্তব্য করেন সুকেশ। তিনি জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তার সঙ্গে ডেট করেন। দিন কয়েক আগেই সুকেশ দাবি করেন, তার টাকায় মরক্কোতে বাড়িও পর্যন্ত কিনে ফেলেছেন ‘দিলবার’ গার্ল।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার