সিলেটSaturday , 18 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

তাহলে কি নাসিমকে ভুলে ফের পুরোনো প্রেমে মজলেন উর্বশী?

Link Copied!

বিনোদন ডেস্ক:
এইতো কদিন আগেই বলিউডের জনপ্রিয় নায়িকা উর্বশী রাউতেলা পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। এমনকি তার সেই পোস্টের জবাবও দেন তারকা এ পেসার। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছিল নেটিজেনদের তুমুল কাণ্ড! যেখানে অনেকে লিখেছিলেন ‘যাক বাবা, এবার ঋষভের ভূত মেয়ের মাথা থেকে নেমেছে’। কিন্তু কোথায় কী! পুরোনো ভালোবাসা কি আর এতো সহজে ভোলা যায়? তাইতো ফের তার মুখে অসুস্থ ভারতীয় উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষভ পান্তের নাম!

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) এয়ারপোর্টে লাল ব্রালেট, উন্মুক্ত ক্রপ জ্যাকেট আর প্যান্টে দেখা গেছে ‘সনম রে’ খ্যাত এ নায়িকাকে। সেখানে তাকে ঋষভকে নিয়ে এক চিত্রগ্রাহক প্রশ্ন করেন, ‘ঋষভ পান্ত ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন, উনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন, দেখেছেন?’ সম্মতি জানিয়ে উর্বশী জানান, ‘হ্যাঁ, উনি আমাদের দেশের সম্পদ। আমাদের গর্ব ঋষভ পান্ত। আমার প্রার্থনা ওনার সঙ্গে আছে’।

আর এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতেই উর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু করে দিয়েছেন নেটিজেনরা। একজন লেখেন, ‘এখন উনি দল বদলেছেন, ঋষভ নয় কেউ নাসিমকে নিয়ে প্রশ্ন করুন’। অপর একজন লেখেন, ‘আবার পান্ত! বেচারি পালাতেও পারছে না কোথাও’। আবার অনেকেই লেখেন, মিডিয়ার এ ধরনের অস্বস্তিকর প্রশ্ন জিজ্ঞাসা করা ঠিক নয়।

বছর শেষে ভারতের দিল্লি থেকে উত্তরাখণ্ডে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে ঋষভ পান্তের গাড়ি। স্থানীয় সূত্রের খবর, উত্তরাখণ্ডের রুরকির কাছে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে ক্রিকেটারের মার্সিডিজ। কার্যত দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। কোনোক্রমে প্রাণে বেঁচে যান তারকা এ ক্রিকেটার। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। গত সপ্তাহেই ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছিলেন ঋষভ। যেখানে ক্র্যাচে ভর দিয়ে হাঁটতে দেখা গেছে তাকে, যা দেখে স্বস্তিতে অনুরাগীরা।

ঋষভের অ্যাক্সিডেন্টের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট করে ট্রোলের শিকারও হয়েছিলেন উর্বশী। ফের তার নাম নিয়েই গণমাধ্যমের চর্চায় রয়েছেন এ নায়িকা।