সিলেটSaturday , 18 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়া থেকে কিশোরী ‘অপহরণ’ করে নিয়ে এলেন ইমাম!

Link Copied!

স্টাফ রিপোর্টার:
ব্রাহ্মণবাড়িয়া থেকে কিশোরী স্কুলছাত্রীকে ‘অপহরণ’ করে নিয়ে আসার অভিযোগে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে হবিগঞ্জ জেলার সদর থানা এলাকা থেকে অভিযুক্ত এ ইমামকে গ্রেফতরা করা হয়। এসময় ‘অপহৃত’ কিশোরীকে উদ্ধার করে র‍্যাব।

গ্রেফতারকৃত বোরহান উদ্দিন (২৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার ভাটামাথা এলাকার বাসিন্দা রফিক মিয়ার ছেলে।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এসএসপি আফসান-আল-আলম জানান, গত ৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন কাজীপাড়া এলাকা থেকে স্থানীয় কাউতলি যাওয়ার পথে ১৫ বছরের এক কিশোরীকে অটোরিকশা থেকে নামিয়ে বোরহান উদ্দিন ও তার সহযোগিরা অস্ত্র দেখিয়ে অপহরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশের পাশপাশি ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে ধরতে র‍্যাব-৯-ও তদন্ত শুরু করে। পরে প্রযুক্তির সহায়তায় অপহরণের সাথে জড়িত বোরহানের অবস্থান সনাক্ত করে এবং র‍্যাব-৯ এর শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল ১৭ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬টার দিকে হবিগঞ্জ সদর থানা এলাকা থেকে বোরহানকে গ্রেফতার করে। এসময় ভিকটিমকেও উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব জানায়, অপহরণের মূল হোতা বোরহান উদ্দিন একজন লেবাসধারি ইমাম। তিনি বিবাহিত ও তিন সন্তানের জনক। প্রকৃতপক্ষে তিনি অপহরণকারী ও ধর্ষক। এ ঘটনার আগেও বোরহান উদ্দিন ১০ বছরের এক শিশুকে ধর্ষণ ও অপহরণের দায়ে জেলহাজতে ছিলেন। ওই ঘটনায় ১১ মাস জেল খেটে জামিনে মুক্তি পেয়েই বাহিরে এসে ব্রাহ্মণবাড়িয়ার এ ঘটনা ঘটান তিনি।

গ্রেফতারের পর বোরহানকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় হস্তান্তর করেছে র‍্যাব।