সিলেটSunday , 19 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বিএনপি ক্ষমতায় যেতে ইসরায়েলের সঙ্গে আঁতাত করেছে : কাদের মির্জা

Link Copied!

নোয়াখালী প্রতিনিধি:
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে নানা বিষয়ে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন তিনি। ২০ মিনিটের লাইভে তিনি বিভিন্ন বিষয় তুলে ধরেন।

কাদের মির্জা বলেন, একটি সুখবর দিচ্ছি। দীর্ঘদিন ধরে কোম্পানীগঞ্জের দক্ষিণে চর এলাহীর বিভিন্ন এলাকা মেঘনার স্রোতে তীব্র ভাঙনের শিকার হয়েছে। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) রেজুলেশনে সেখানে ক্রসডেম নির্মাণের প্রকল্প উঠেছে। আশা করছি আগামী সভায় তা পাস হবে। ফলে নদীভাঙন থেকে সেখানকার মানুষ রক্ষা পাবেন।

শান্তির জন্য ঐক্যবদ্ধ হয়েছি উল্লেখ করে আবদুল কাদের মির্জা বলেন, দীর্ঘদিন কোম্পানীগঞ্জে দুইটি পক্ষ ছিল। ফলে নানা বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। শান্তির জন্য ঐক্যবদ্ধ হয়েছি। এর ফলে আগামী নির্বাচনে আমরা আওয়ামী লীগের জন্য কাজ করতে পারব।

বিএনপি ক্ষমতায় যেতে ইসরায়েলের সঙ্গে আঁতাত করেছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, বিএনপি ক্ষমতায় যেতে ইসরায়েলের সঙ্গে আঁতাত করেছে। ইতোমধ্যে মেন্দি এন সাফাদির সঙ্গে তারা বিভিন্ন সভা করেছে। তাদের দিবাস্বপ্ন কখনো পূরণ হবে না। বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া দল। তাদের কাছে মানুষ ভালো কিছু আশা করতে পারে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিচ্ছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, সার্ক আওতাভুক্ত অনেকগুলো দেশ দেউলিয়া হয়েছে। আফগানিস্তানে তীব্র খাদ্য সংকট রয়েছে। শ্রীলঙ্কার সংকটের কথা সারাবিশ্ব জানে। পাকিস্তানে বেশি টাকা দিয়েও মানুষ আটা কিন্তু পারছে না। নেপালের রিজার্ভ তলানিতে রয়েছে। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিচ্ছেন।

তিনি আরও বলেন, বৈশ্বিক সংকটের মধ্যেও বাংলাদেশের উন্নয়ন থেমে নেই। বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। সারাবিশ্বকে তাক লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করছেন। অসহায় মানুষের জন্য তিনি নানান সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছেন। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রীকে জয়যুক্ত করতে হবে।

কাদের মির্জা বলেন, কবিরহাট-কোম্পানীগঞ্জে গ্যাস সংযোগের প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগের অনুমতি দিয়েছেন। কিন্তু ব্যয় বেশি হওয়ায় সংযোগ স্থাপন করা যাচ্ছে না। কবিরহাট-কোম্পানীগঞ্জের মানুষ চায় দ্রুত গ্যাস সংযোগ। আশা করি দ্রুত আমাদের মন্ত্রী ওবায়দুল কাদের মহোদয় ভূমিকা রাখবেন।

প্রসঙ্গত, আবদুল কাদের মির্জা চতুর্থবারের মতো বসুরহাট পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি ‘অপরাজনীতি ও দুর্নীতির বিরুদ্ধে সত্য বচনের’ কারণে তিনি জাতীয়ভাবে বেশ আলোচিত হন।