সিলেটTuesday , 21 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

এবার রণবীর-আলিয়াকে কঙ্গনার কটাক্ষ

Link Copied!

বিনোদন ডেস্ক:
‘ঠোঁটকাটা’ হিসেবে পরিচিতি তাঁর। বলিউড নিয়ে বেফাঁস মন্তব্য তাঁর পুরোনো অভ্যাস। ইতিবাচক মন্তব্য তাঁর কাছে খুব কমই শোনা যায়। খুব কম তারকাই তাঁর সমালোচনার হাত থেকে রেহাই পেয়েছেন। এবার তিনি একহাত নিয়েছেন কাপুর খানদানকে।
বলিউডে কাপুর খানদানের নামডাক অনেক দিনের। এটা মোটেও সহ্য করতে পারেন না কঙ্গনা রনৌত। এবার তো আরও চটেছেন এ তারকা। রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাতে দাদাসাহেব ফালকে পুরস্কার যেতেই হিংসায় জ্বলে-পুড়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন ‘বিতর্ক রানি’।

সোমবার রাতে মুম্বাইতে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছে। এ আসরে বেশ ঝলমলে পোশাকে উপস্থিত ছিলেন আলিয়া ভাট। একাই গেছেন সেখানে, স্বামী রণবীর কাপুরকে দেখা যায়নি।

সংগত কারণে আলিয়া যেমন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নিজে গ্রহণ করেছেন, তেমনি রণবীরের পক্ষে দাদাসাহেব ফালকে নিতে স্টেজে উঠেছেন তিনি। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পেলেন রণবীর। আর চিত্র দেখে রীতিমতো কঙ্গনা রনৌতের মেজাজ তিরিক্ষি।

কঙ্গনার ভাষায়, ‘এই হচ্ছে নেপো কীটপতঙ্গদের জীবন। এরা মা–বাবার নাম আর প্রতিপত্তি ভাঙিয়ে পদলেহন করে কাজ পায় আর কেউ যদি নিজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করে, তাকে সরিয়ে দেয়। পিআর–দের টাকা খাইয়ে ভুলভাল খবর ছড়ায় তাদের নামে। এদের সব্বাইকে ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি আমি। চারপাশে এত শয়তান, জীবনে সৌন্দর্য আসবে কী করে!’

অবশ্য থামেননি কঙ্গনা রনৌত। ইনস্টাগ্রামে তাঁর মতো করে পছন্দের দাদাসাহেব ফালকে পুরস্কার বিজয়ীদের তালিকা প্রকাশ করে বলেন, ‘এরা অনুষ্ঠানে যাক বা না যাক, পুরস্কারের যোগ্য এরাই।’ কঙ্গনা রনৌতের সেই তালিকায় রয়েছেন টাবু, ম্রুণাল ঠাকুর, রিশব শেট্টি, রাজামৌলি, অনুপম খেরদের মতো তারকারা।

বিতর্কিত পোস্টের কারণেই ২০২১ সালে তাঁর অ্যাকাউন্টটি বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ। অবশেষে দীর্ঘ ২০ মাস পর গেল জানুয়ারিতে সেই টুইটার অ্যাকাউন্ট ফিরে পান এই বলিউড অভিনেত্রী। আগামী ২০ অক্টোবর মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘ইমার্জেন্সি’।

কিছুদিন আগে এই অভিনেত্রী জানিয়েছিলেন, এই ছবির শুটিং সম্পন্ন করার জন্য তিনি তাঁর সব সম্পত্তি বন্ধক রেখেছিলেন। ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘ইমার্জেন্সি’। তবে এ ছবিতে বিশেষ গুরুত্ব পেয়েছে ১৯৭৫ সালের ২৫ জুন থেকে টানা ২১ মাস ভারতে জারি করা জরুরি অবস্থা। এ ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রনৌত। অভিনয়ের পাশাপাশি এ ছবির পরিচালক ও প্রযোজকও কঙ্গনা।