সিলেটTuesday , 21 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সিলেটে বস্তাবন্দি যুবকের পরিচয় কী, জানতে চায় পুলিশ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানাধীন বরইকান্দি এলাকা থেকে উদ্ধারকৃত বস্তাবন্দি যুবকের মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য সহযোগিতা চেয়েছে মহানগর পুলিশ (এসএমপি)।

জানা গেছে, গতকাল সোমবার সকাল সোয়া ১০টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন বরইকান্দি ২নং রোড এলাকাস্থ বশর অটো রাইসমিলের সামনে সুরমা নদীর দক্ষিণপাড়ে একটি বস্তার মধ্যে অজ্ঞাতনামা যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। তারা খবর দেন পুলিশে। পরে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, ওই যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। তার উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রঙ শ্যামলা, মুখমণ্ডল গোলাকার, মাথার চুলের রঙ কালো। তার মাথার ডানদিকে পেছনের অংশে ধারালো অস্ত্রের প্রায় এক ইঞ্চি জখম রয়েছে। এ ছাড়া ডান চোখ ও চোখের উপরে কপালেও জখম আছে।

ওই যুবকের দুই হাত সবুজ রঙের পুরনো রশি দিয়ে এবং দুই পা হালকা খয়েরি রঙের পুরনো রশি দিয়ে বাঁধা ছিল। তার পরনে ছিল হালকা সবুজ রঙের হাফহাতা গেঞ্জি। পলিথিন দিয়ে যুবকের মাথা মোড়ানো ছিল।

এসএমপি জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

কেউ এই যুবকের পরিচয় জানলে দক্ষিণ সুরমা থানার ওসি (০১৩২০০৬৭৬৮৮) এবং থানার ডিউটি অফিসারকে (০১৩২০০৬৭৬৯৩ ) ফোন করতে অনুরোধ জানিয়েছে পুলিশ।