সিলেটThursday , 23 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

তাহিরপুরে কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

Link Copied!

তাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে ১২১ বস্তা চোরাই কয়লা সহ আনোয়ার হোসেন নামে এক কয়লা শ্রমিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের রতনপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে।

এ ঘটনায় দুইজনকে পলাতক আসামি দেখিয়ে তিন জনের বিরোদ্ধে তাহিরপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলায় পলাতক আসামিরা হলেন, শ্রীপুর উত্তর ইউনিয়নের কৃষকলীগের সভাপতি শেখ মোস্তফা এবং লালঘাট গুচ্ছ গ্রামের জানু মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর (উত্তর) ইউনিয়নের মন্দিয়াতা গ্রামের সামনে থেকে ১২১ বস্তা চোরাই কয়লা সহ আনোয়ার নামে একজন কে গ্রেপ্তার করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শেখ মোস্তফা ও জানু মিয়া দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে শ্রীপুর (উত্তর) ইউনিয়নের কৃষকলীগ সভাপতি শেখ মোস্তফা বিষয়টি অস্বীকার করে বলেন, আটককৃত চোরাই কয়লার সঙ্গে আমি কোনো ভাবেই জড়িত না। একটি মহল রাজনৈতিক হিংসা পারায়ণ হয়ে এমন একটি মামলায় আমাকে জড়িয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং সঠিক তদন্তের দাবি জানান তিনি।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, চোরাই কয়লা সহ এক জনকে পুলিশ গ্রেফতার করেছে। এর সঙ্গে জড়িত দুজনকে পলাতক আসামি দেখিয়ে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। পলাতক আসামিদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।