সিলেটSaturday , 25 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

থানা পুলিশের অভিযান স্বত্তও মাদকে ভাসছে বিয়ানীবাজার

Link Copied!

স্টাফ রিপোর্টার:
বিয়ানীবাজার পৌর শহরসহ আলীনগর, চারখাই, শেওলা, দুবাগ, বৈরাগীবাজার বারইগ্রাম এলাকায় পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করলেও পরে আইনের ফাঁক ফোকরে মুক্তি পেয়ে আবারও মদ-গাঁজার, ইয়াবা ব্যবসা শুরু করেছে। এতে করে যুব সমাজ দিনদিন ধ্বংস হচ্ছে।

 

বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলার প্রত্যান্ত অঞ্চল থেকে প্রতিদিন অন্তত একজন করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করছে। সিলেটের মাদক অধিদপ্তরের কর্মকর্তারা মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতারের তেমন কোন উদ্যোগ লক্ষ্য করা যায়নি। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে বিয়ানীবাজার থানা পুলিশের এস.আই নিয়াজ মোর্শেদ আবীর, দুবাগ এলাকা থেকে গত ২ বৎসরে পায় ১৫ লক্ষ টাকা মাদক উদ্ধার করেছেন বলে যানা গেছে। মাদক ব্যবসার সাথে জড়িত ব্যাক্তিদেরকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন। র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৯ এর সদস্যরা একাধিকবার অভিযান চালিয়ে বিয়ানীবাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ীকে আটক করলেও পরে আইনে ফাঁকফোকড়ে বেরিয়ে এসে আবারও রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। এসব মাদক ব্যবসায়ীদেরকে পুলিশ গ্রেফতার করার উদ্দেশে বাড়িতে যাওয়ার পূর্বেই অনেক সময় মাদক ব্যবসায়ীদের কাছে খবর পৌছে যায়। ফলে পুলিশ অনেক সময় মাদক ব্যবসায়ীদেরকে মদ গাজা ইয়াবাসহ আটক করতে ব্যর্থ হয়।

 

বিয়ানীবাজার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: তাজুল ইসলাম জানান, বিয়ানীবাজার উপজেলায় মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযানে অব্যাহত থাকবে। মাদক নির্মুলে সকলের সহ সহযোগিতার প্রয়োজন।