সিলেটSunday , 26 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

‘আমায় একটা ছেলে খুঁজে দাও’, অনুরোধ অভিনেত্রীর

Link Copied!

বিনোদন ডেস্ক:
বড় বোন প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে হয়ে গেছে বেশকয়েক বছর হলো। বিয়ে হয়ে গেছে তার অধিকাংশ বন্ধুর। এবার পরিণীতি চোপড়ারও সাধ জেগেছে বিয়ে করার। যদিও বিয়ে করার জন্য সবচেয়ে যা প্রয়োজন, সেটিরই অভাব দেখা গেছে পরিণীতির জীবনে। পাচ্ছেন না মনের মতো ছেলে, যার সঙ্গে আগামী জীবন সুখে কাটাতে পারবেন। তাই এবার তার অনুরোধ, একটি ছেলে খুঁজে দেওয়ার।

বিয়ে নিয়ে প্রশ্ন করতেই তার বক্তব্য, ‘আমায় শুধু একটা ছেলে খুঁজে দিতে হবে। তাহলেই কেল্লাফতে। যদি কেউ থাকে তবে দিন না। আমি শুনছি।’

তিনি আরও বলেন, ‘আমার বিয়ের ইচ্ছে রয়েছে। ইচ্ছে রয়েছে সন্তান ধারণেরও। আমি এমন একটা কেরিয়ার চাই যাতে উত্থান ও পতন দুই-ই থাকবে।’

সমসাময়িক তারকাদের বিয়ে করতে দেখেই কি তার মনেও বিয়ের ফুল? তার উত্তর, ‘ওরা আমার বন্ধু। বহুদিন ধরে অনেকের প্রেম জীবনের সম্পর্কে ওয়াকিবহাল আমি। বিয়ে সব সময়েই পরবর্তী পদক্ষেপ। যেদিন মনের মানুষকে খুঁজে পেয়ে যাব, ভালোবাসব। বিয়ে করতে চাইব।’ তবে এই মুহূর্তে তিনি সিঙ্গল বলেই দাবি তার।

২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় তার। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলে নয়, রীতিমতো অডিশন দিয়ে সুযোগ পেতে হয় পরিণীতিকে। ছবির নাম ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’। তবে ওই ছবিতে লিড চরিত্রে দেখা যায়নি তাকে। তিনি ছিলেন সেকেন্ড লিডে। রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্সের সুযোগ তিনি পেয়েছিলেন ঠিকই তবে লাইমলাইট কেড়ে নিয়ে যান অনুশকা শর্মা। তাতে অবশ্য তার খুব একটা অসুবিধে হয়নি। সে ছবিতে অভিনয় বেশ প্রশংসিত হয়। ‘ইশকজাদে’, ‘হাসি তো ফাসি’, ‘মেরি প্যায়ারি বিন্দু’র মতো ছবিতে দেখা গেছে তাকে। তবে শেষ কিছু সময় ধরে সময়টা বিশেষ ভাল যাচ্ছে না। সেই অর্থে একটি ছবিও হিট হয়নি। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘উঁচাই’ বক্স অফিসে সাফল্য পায়নি। তা নিয়ে অবশ্য বিশেষ ভাবিত নন পরিণীতি।

কেরিয়ারে উত্থান পতন দুই-ই থাকবে, তা তিনি জানেন। এভাবেই এগিয়ে যেতে চান। আগামী দিনে হাতেও রয়েছে বেশ কিছু প্রজেক্ট। আপাতত তা নিয়ে ব্যস্ত থাকতে চান। তবে এরই মধ্যে অপেক্ষা এক মনের মানুষের। কবে আসবেন তার স্বপ্নের শেহজাদা? এখন সেটাই দেখার।