সিলেটSunday , 26 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

‘বিশেষ রাতে’ সতীর্থদের কৃতিত্ব দিলেন রোনালদো

Link Copied!

খেলা ডেস্ক:
তিনি ক্রিস্টিয়ানো রোনালদো বলে কথা! সৌদি আরবের ক্লাব আল–নাসরে নাম লেখানোর পর প্রথম দুটি ম্যাচ তাঁর ভালো যায়নি বলে তাই তো শুরু হয়ে গিয়েছিল সমালোচনা। সৌদির ফুটবলও ৩৮ বছর বয়সী রোনালদোর জন্য এখন খুব কঠিন—এমন কথাও শোনা যাচ্ছিল।

সেই রোনালদোই শুরুর ব্যর্থতা ভুলে ছন্দে ফিরেছেন দারুণভাবে। সৌদি প্রো লিগে ৩ ফেব্রুয়ারি আল–ফাতেহর সঙ্গে তাঁর শেষ মুহূর্তের পেনাল্টি গোলেই ২–২–এ ম্যাচ ড্র করে আল–নাসর। এরপর যেন আর পেছন ফিরে তাকাতে হচ্ছে না রোনালদোকে।
পরের ম্যাচেই আল–ওয়েহদার বিপক্ষে ৪–০ ব্যবধানের জয়ের সব কটি গোলই তাঁর।

১৭ ফেব্রুয়ারি আল–তাউনের বিপক্ষে দলের ২–০ ব্যবধানের জয়ে গোল পাননি। তবে দুটি গোলেরই উৎস ছিলেন তিনি। আর গতকাল দামাকের বিপক্ষে তো প্রথমার্ধেই করেছেন হ্যাটট্রিক। রোনালদোর হ্যাটট্রিকে দামাককে ৩–০ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে আল–নাসর।

১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রোনালদোর দল। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আল–ইতিহাদ। দল তো পয়েন্ট তালিকার শীর্ষে আছেই, রোনালদোও একটা তালিকায় এক নম্বরের দিকে উঠে আসছেন দ্রুত।

সৌদি প্রো লিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে ৮ গোল নিয়ে রোনালদো এখন আরও তিনজনের সঙ্গে আছেন চতুর্থ স্থানে। ১৩ গোল নিয়ে এ তালিকায় সবার ওপরে পর্তুগিজ তারকারই সতীর্থ ব্রাজিলিয়ান তালিসকা। আল–শাবাবের আরেক ব্রাজিলিয়ান কার্লোস ১২ গোল নিয়ে আছেন তৃতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা আল–ইতিহাদের আব্দেররাজাক হামদাল্লাহর গোল ১১টি।

সব দিক থেকে দুর্দান্ত কাটা সৌদি প্রো ফুটবলের এ রাতে নিজের অনুভূতি টুইটারে জানিয়েছেন রোনালদো। সবকিছুর জন্য সতীর্থদের ধন্যবাদ দিয়ে টুইটারে তিনটি বলের ইমোজি সংযোজন করে তিনি লিখেছেন, ‘বিশেষ রাত। দারুণ করেছ, ভাইয়েরা।’