সিলেটMonday , 27 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের আগেই বিয়ে করছেন রিহানা!

Link Copied!

বিনোদন ডেস্ক:
পপতারকা ও র‌্যাপার এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রিহানা। সম্প্রতি রিহানা দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়েছের বলে খবর প্রকাশ্যে এসেছে। এবার শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘লভ দ্য ওয়ে ইউ লাই’ তারকা।

সপ্তাহ খানেক আগে যুক্তরাষ্ট্রের এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেন রিহানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর। একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন রিহানা। তারকার কথাবার্তা থেকেই স্পষ্ট হয়ে যায়, আপাতত সংসারে মন দিতে চান তিনি।

২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিহানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান।

চলতি বছরের শেষ ভাগে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন রিহানা। তার আগেই দীর্ঘদিনের প্রেমিক এসাপ রকির সঙ্গে বিয়ে সেরে নিতে চান রিহানা।

শোনা যাচ্ছে, নিজের জন্মস্থান বার্বাডোজ়ে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা। তবে সন্তানসম্ভাবা হওয়ার কারণে হই-হুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিহানা।

গুঞ্জন, চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরে বার্বাডোজ়ে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছেন এই যুগলের। রিহানা ও রকি দু’জনেই জনপ্রিয় পপ তারকা। তাই বিয়ের অনুষ্ঠানে লাইভ মিউজিকের ভাবনা রয়েছেন তাঁদের। সঙ্গে, সুস্বাদু খাবার-দাবার তো আছেই।

২০১৬ সালে শেষ অ্যালবাম মুক্তি পায় রিহানার। তার পর কেটে গিয়েছে প্রায় ৭ বছর। নিজের সংস্থা ‘ফেন্টি’ নিয়ে গত কয়েক বছর ব্যস্ত থেকেছেন রিহানা। তবে সুপার বোলের অনুষ্ঠানে ফেরার পর এ বার পরের অ্যালবাম নিয়েও ভাবনা চিন্তা শুরু করেছেন পপ তারকা। রিহানার পরের অ্যালবামের জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরাও।