সিলেটTuesday , 28 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ইমরান হাশমির সঙ্গে ঝড় তোলা সেই উদিতা এখন কি করেন?

Link Copied!

বিনোদন ডেস্ক:
‘লাগি লাগি’ গানে ইমরান হাশমির সঙ্গে চরম ঘনিষ্ঠ দৃশ্যে উদিতার অভিনয় একসময় হয়ে উঠেছিল বলিউডের হট টপিক। হাতে গোনা কয়েকটি ছবিতে কাজ করেছেন এ অভিনেত্রী। তারমধ্যে মাত্র কয়েকটিই দর্শকপ্রিয়তা পেয়েছে। তবে ২০১২ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন উদিতা। বেছে নিয়েছেন অন্য পেশা।

একসময় বলিউডের হটেস্ট অভিনেত্রীর তকমা সেটে গিয়েছিল অভিনেত্রী উদিতা গোস্বামীর গায়ে। ‘অক্ষর’, ‘জেহের’, ‘সিন’-এর মতো ছবিতে চরম বোল্ড মেজাজে ধরা দিয়েছেন পর্দায়। হিরোর সঙ্গে তার রোম্যান্স ছবির দৃশ্যকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে।

অভিনয়কে বিদায় জানানোর পর তিনি এখন সেলিব্রিটি ডিজে। অর্থাৎ ডিস্কো জকি। আগাগোড়াই এই কাজের প্রতি বিশেষ ভালোলাগা ছিল অভিনেত্রীর। ‘ডিজেইংয়ের’ কোর্সও করেছেন তিনি। হাজার হাজার মানুষ ভিড় করেন উদিতার শোয়ে।

২০১২ সালে ‘ডায়েরি অব অ্যা বাটারফ্লাই’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে বক্স অফিসে ডাহা ব্যর্থ সেই ছবি।

বলিউডকে বিদায় জানানোর পর ২০১৩ সালে পরিচালক মোহিত সুরিকে বিয়ে করেন উদিতা। সম্পর্কে পূজা ভাট, ইমরান হাশমি, আলিয়া ভাটের বৌদি তিনি। ২০১৫ সালে দম্পতির কোল আলো করে আসে এক কন্যা সন্তান।

২০১৮ সালে দ্বিতীয়বার মা হন উদিতা। দম্পতির কোল আলো করে আসে এক পুত্র সন্তান। স্বামী সন্তানদের নিয়ে সুখী অভিনেত্রী। তিনি সংসারের পাশাপাশি কেরিয়ারও সামলাচ্ছেন সমানতালে।