সিলেটTuesday , 28 February 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

২৯ বছরের পুরোনো ছবি নিয়ে শাহরুখের স্মৃতিচারণ

Link Copied!

বিনোদন ডেস্ক:
সারা বিশ্বজুড়ে ঝড় তুলেছে শাহরুখের পাঠান সিনেমা। কিন্তু এরই মাঝে তিনি ২৯ বছরের পুরোনো ছবি ‘কভি হা কভি না’-র সময়ে চলে গেলেন। রোববার স্মৃতির সিড়ি বেয়ে এভাবেই কিছুটা অতীতে ফিরে গেলেন শাহরুখ।

ছবিতে তার চরিত্রের নাম ছিল সুনীল। সেই সুনীলেরই একটি ছবি পোস্ট করেন সুপারস্টার। ছবিতে সুনীল ছিলেন এক জন স্ট্রাগলিং মিউজিশিয়ান। সেই চরিত্রে নজর কেড়েছিলেন নবাগত শাহরুখ। রোববার শাহরুখ লেখেন, সেই ছবি তাকে কী শিখিয়েছে?

‘কভি হা কভি না’র একটি ছবি পোস্ট করে আবেগতাড়িত হয়ে শাহরুখ লেখেন, ‘সেই পর্যায়ে…সেই বয়সে…কাঁচা..অনিয়ন্ত্রিত…নৈপুণ্য তখনো অনির্ধারিত..ভারতের সেরা কাস্ট এবং ক্রু দিয়ে আবর্তিত এবং একজন পরিচালক যাকে আমি প্রতিদিন মিস করি! আমাকে শিখিয়েছে যে মাঝে মাঝে তুমি মুহূর্ত হেরে যাও…কিন্তু বাকি সব জিতে যাও…আমি নিশ্চিত কোথাও না কোথাও সুনীলও করেছে!’

শাহরুখ পোস্টটি শেয়ার করার পরপরই তার ইন্ডাস্ট্রির বন্ধু এবং ভক্তরা কমেন্ট করতে শুরু করে। বাণী কাপুর এবং শ্রুতি হাসান শাহরুখের পোস্টে ভালোবাসার ইমোটিকন দিয়েছেন। একজন লিখেছেন, এটি আমার সর্বকালের প্রিয়। আমি দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের চেয়ে কভি হা কভি না বেশি দেখেছি। অন্য একজন লিখেছেন, ‘সর্বকালের প্রিয় সুনীল।’

অন্যদিকে শাহরুখ খান তার সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা পাঠানের সাফল্যে মুগ্ধ। শাহরুখের পাশাপাশি এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি বক্স অফিসে সব রেকর্ড ভেঙে চলেছে। এখনো অবধি সিনেমাটি ভারতে হিন্দিতে ৫০৫.০৫ কোটি আয় করেছে। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে পঞ্চম সপ্তাহে শনিবারে পাঠানের আয় বহুগুণ বেড়ে গেছে। রোববার পাঠানের জন্য বেশ গুরুত্বপূর্ণ দিন। এখনো অবধি পঞ্চম সপ্তাহে শুক্রবার ১ কোটি, শনিবার ১.৯৫ কোটি আয় করেছে এই ছবি। পাঠানের মোট আয় ৫০৫.০৫ কোটি টাকা। এই বছরেই মুক্তি পাবে শাহরুখ খানের আরও দুই সিনেমা। দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে তাকে দেখা যাবে অ্যাকশন মুডে। ছবির নাম জওয়ান। বছর শেষে মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত ছবি ডাঙ্কি। এই প্রথম রাজকুমার হিরানির ছবিতে দেখা যাবে অভিনেতাকে।