সিলেটThursday , 2 March 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ধর্ষণের অভিযোগ তদন্তের মধ্যেই স্বস্তির খবর পেলেন হাকিমি

Link Copied!

স্পোর্টস ডেস্ক :
বেশ বিপদেই আছেন আশরাফ হাকিমি। পিএসজির এই রাইটব্যাকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে প্রাথমিক তদন্ত শুরু করেছেন ফ্রান্সের কৌঁসুলিরা। এমন খারাপ পরিস্থিতিতেও অবশ্য হাকিমি পেলেন কিছুটা স্বস্তির খবর।

তদন্ত চলাকালে খেলা চালিয়ে যেতে কোনো বাধা নেই মরক্কোর এই ফুটবলারের। এমন তথ্যই জানিয়েছে ইএসপিএন। ফরাসি লিগে নেঁসের বিপক্ষে আগামী শনিবার খেলবে পিএসজি। সেই ম্যাচেই খেলার সম্ভাবনা আছে হাকিমির।

এমবাপ্পের সতীর্থ ও বন্ধু হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

গত রোববার ২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। এর আগের দিন প্যারিসে হাকিমি নিজের বাসায় ওই নারীকে ধর্ষণ করেছেন— এ অভিযোগ করেন সেই নারী। অভিযোগ করলেও তিনি অবশ্য মামলা করেননি। তবে এরপরও ফ্রান্সের কৌঁসুলিরা অভিযোগটি তদন্ত করছেন।

খেলতে বাধা নেই হাকিমির
হাকিমি এখনো এ বিষয় নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি। তবে হাকিমির ক্লাব পিএসজি তাকে নির্দোষ দাবি করে তার পাশে দাঁড়িয়েছে। সংবাদমাধ্যম দ্য অ্যাথলেটিককে পিএসজি জানিয়েছে, হাকিমি অভিযোগটি প্রত্যাখ্যান করেছেন, বিচার ব্যবস্থার প্রতি তার পূর্ণ আস্থা আছে। ক্লাব ফুটবলারের পাশে আছে। এছাড়া সংবাদমাধ্যম ইএসপিএনও জানিয়েছে, ধর্ষণের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন হাকিমি।

ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ড রাতে মেসি ও এমবাপ্পে
হাকিমির আইনজীবী ফ্যান্নি কলিনও এ বিষয় নিয়ে কথা বলেছেন। তিনিও দাবি করছেন, হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন। ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়ানকে তিনি বলেছেন, অভিযোগটি পুরোপুরি মিথ্যা। সে খুবই স্বাভাবিক ও সুষ্ঠু বিচারিক নিষ্পত্তির আশায় আছে। আইনজীবী ফ্যান্নি কলিন তদন্তকারী দলকে পুরো ঘটনা তদন্তে সহায়তা করতেও ইচ্ছুক।

গত ১৬ জানুয়ারি ইনস্টাগ্রামে হাকিমি ও ওই নারীর পরিচয় হয়। শনিবার হাকিমির সঙ্গে দেখা করতে তার বাসায় যান সেই নারী। হাকিমি এরপর অনৈতিক আচরণ শুরু করলে তিনি হাকিমির বাসা থেকে পালান। কাছেই এক বন্ধুর কাছে সাহায্য চেয়ে খুদে বার্তা পাঠান তিনি। সেই বন্ধু এসে তাকে সাহায্য করেন। এ তথ্য জানিয়েছিল স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।