সিলেটSaturday , 4 March 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আল-নাসরের কষ্টার্জিত জয়, টুইটারে উচ্ছ্বাস রোনালদোর

admin
March 4, 2023 1:44 pm
Link Copied!

স্পোর্টস ডেস্ক:
চরম নাটকীয় একটি ম্যাচ পার করেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসর। ম্যাচের নির্ধারিত সময় পর্যন্ত মনে হয়েছে এই বুঝি জয়ের ধারা থেকে বেরিয়ে গেল রোনালদোর দল। লিগের শীর্ষ দলটি ঘুরে দাঁড়ায় ম্যাচের অতিরিক্ত সময়ে। নির্ধারিত সময়ের পরে স্কোর করার আগপর্যন্ত চরম হতাশায় পার করেছে নাসর। রোনালদো গোল না পেলেও হারের মুখ থেকে ফিরে আসার আনন্দ উচ্ছ্বাসে মেতেছেন তিনি।

এর আগে নির্ধারিত সময় পর্যন্ত আল-নাসর ১–০ গোলে পিছিয়ে ছিল। পুরোপুরি আল–বাতিনের হাতে থাকা ম্যাচটি নাটকীয়ভাবে মোড় নেয় অতিরিক্ত সময়ে। ৯০ মিনিটের খেলা শেষে অতিরিক্ত সময় হিসেবে যোগ করা হয় ১২ মিনিট। সে সময়েই ঘুরে দাঁড়ানোর অনবদ্য গল্প লিখেন সিআরসেভেনের সতীর্থরা।

আল-নাসরের স্কোরে প্রথম সমতা আসে ৩ মিনিটে। গোল করে আবদুলরহমান ঘারিব হার বাঁচানোর নায়ক বনে যান তখন। কিন্তু ম্যাচ তখনও বাকি। গোল করার কারণে যোগ করা সময় আরেকটু বাড়লেও ম্যাচটা ড্রয়ের পথেই ছিল। কিন্তু শেষ বাঁশি বাজানোর আগেই আসে চরম মুহূর্তটি। এবার ১২তম মিনিটে দলের লিড ও জয় নির্ধারণী গোল করেন মোহাম্মদ মারান। এরপরই হারতে থাকা নাসর উদযাপনে মেতে ওঠে।

এরপর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের উচ্ছ্বাস দেখান সিআরসেভেন। তিনি লেখেন, ‘শেষ হওয়ার আগমুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখতে হবে। এগিয়ে চলো।’

এমন জয়ে স্বাভাবিকভাবে দারুণ রোমাঞ্চিত থাকার কথা পুরো নাসর দলের। তাই তো কোচও সেটি গোপন করেননি। নাসর কোচ রুডি গার্সিয়াও টুইটারে লিখেছেন, ‘কি এক দৃশ্য! বাঁধভাঙা আবেগ! প্রথমার্ধের পরিস্থিতি বদলে দিতে আমরা মানসিকভাবে খুবই শক্তিশালী ছিলাম। এটা একটা দলের জয় এবং জয়ের জন্য তাদের প্রবল আকাঙক্ষার প্রতিফলন।’

এ জয়ে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখল রোনালদোর দল। ম্যাচ হারা বাতিন সমান ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে আছে টেবিলের তলানিতে। ৪৪ পয়েন্ট নিয়ে আল–ইতিহাদ নাসরের পরবর্তী অবস্থানে রয়েছে।