সিলেটSaturday , 4 March 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বদলা নিতে স্ত্রীর প্রেমিকের স্ত্রীকেই বিয়ে করলেন যুবক!

admin
March 4, 2023 1:51 pm
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক:
ভারতের বিহারের খাগারিয়াতে সন্তানদের ফেলে এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর পালিয়ে যাওয়ার ঘটনায় রাগে-দুঃখে প্রতিশোধ নিতে ওই ব্যক্তির স্ত্রীকেই বিয়ে করে বসলেন এক যুবক।

জানা গেছে, ওই যুবকের নাম নীরজ এবং তার স্ত্রীর নাম রুবি দেবী। ২০০৯ সালে তাদের বিয়ে হয়। এমনকি চারটি সন্তানও রয়েছে তাদের। কিন্তু বিয়ের কিছু বছর পর নীরজ জানতে পারেন, মুকেশ নামে এক ব্যক্তির সঙ্গে স্ত্রী রুবির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। বহুবার ওই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে বললেও, কিছুতেই স্ত্রীর মন পরিবর্তন করতে পারেননি তিনি। ফলে গত বছরের ফেব্রুয়ারি মাসে স্বামী-সন্তানদের ত্যাগ করে প্রেমিক মুকেশের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন রুবি।

এ ঘটনায় থানায় দ্বারস্থ হন নীরজ এবং মুকেশের বিরুদ্ধে তার স্ত্রীকে অপহরণ করার অভিযোগ করেন। সেই সময় তিনি জানিয়েছিলেন, বিষয়টি পঞ্চায়েতে জানানো হয়েছিল এবং তার সালিশিও করা হয়। কিন্তু মুকেশ সেই নির্দেশ মানেননি বরং তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।

এদিকে মুকেশ নিজেও বিবাহিত ছিলেন। এমনকি তার স্ত্রীর নামও আশ্চর্যজনকভাবে রুবি। তাদের দুই সন্তানও রয়েছে।
চলতি বছরের ফেব্রুয়ারিতে স্ত্রী ও তার প্রেমিকের ওপর প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নিয়ে মুকেশের স্ত্রী রুবিকে বিয়ে করেন নীরজ। পুরো ঘটনাটি সবার নজরে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়েছে, চলছে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া।