সিলেটSaturday , 4 March 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বুকের উপর শুধুই আলপনা, ‘অপ্সরা’ হয়ে রেড কার্পেটে হাঁটলেন উরফি

admin
March 4, 2023 1:23 pm
Link Copied!

বিনোদন ডেস্ক:
এ যুগে যদি স্বর্গ থেকে নেমে আসতেন অপ্সরা! কেমন হত ব্যাপারটা? কল্পনাকে সত্যি করে তুললেন উরফি জাভেদ। তিনি থাকতে আর সাজ নিয়ে ভাবনা কী! লাল টুকটুকে চেরা স্কার্টের সঙ্গে শাড়ির আঁচলের মতো করে পরলেন ওড়না।

বক্ষদেশে ছিল অন্য চমক। স্বচ্ছ রঙেরই এক সূক্ষ্ম আবরণ ছিল উরফির ঊর্ধ্বাঙ্গে। নাভির অনেকটা নীচ থেকে শুরু হয়েছে নিম্নগের পোশাক। সেই বেশেই রেড কার্পেটে হাঁটলেন মডেল-তারকা। সবাই বলে উঠলেন, আরে এ যে হাল আমলের অপ্সরা!

পোশাক-শিল্পীর আয়োজিত সন্ধ্যার পার্টিতেই উপস্থিত ছিলেন উরফি। তাকে অপ্সরার বেশে সাজিয়ে তুলেছিলেন আবু জানি সন্দীপ। লেন্সবন্দি হলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান থেকে শুরু করে প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খানও। সুজানকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন উরফি। বাবিল আবার উচ্ছ্বসিত প্রশংসা করলেন উরফির সাজের। তাতেই খুশি হয়ে মাথায় মিনে করা স্বর্ণ মুকুট চাপিয়ে পোজ দিয়ে নিলেন তারকা।

উরফি বলেন,আবু আমায় এমনভাবে সাজিয়েছেন যাতে নিজেকে খুঁজে পাচ্ছি। কোনো পোশাক শিল্পী আমায় পছন্দসই পোশাক দিতে পারেন না বলেই বরাবর নিজে বানিয়ে পোশাক পরি। এই প্রথম অন্যের তৈরি পোশাকে শক্তিশালী বোধ করছি। অনেক ধন্যবাদ।

সূত্র : আনন্দবাজার