সিলেটSaturday , 4 March 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সিলেটে তিন পয়েন্টে বিএনপির পদযাত্রা, নেতাদের দায়িত্ব বন্টন

admin
March 4, 2023 2:52 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগরী এলাকায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। আজ শনিবার বিকাল ৩টায় এই পদযাত্রা কর্মসূচি শুরু হবে। মহানগরীর তিনটি পয়েন্ট থেকে বের হবে পদযাত্রা।

এসব পদযাত্রায় বিএনপির কেন্দ্রীয় নেতারা নেতৃত্ব দেবেন। এ কর্মসূচির জন্য নেতাদের দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে।

বিএনপি জানিয়েছে, গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, নিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন আয়োজন, খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলন কর্মসূচি পালন করা হচ্ছে। এ কর্মসূচির অংশ হিসেবে আজ মহানগরী এলাকায় পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।

মহানগর বিএনপি সূত্র জানায়, সিলেট মহানগরীর মদিনা মার্কেট, ক্বিনব্রিজের মুখ (দক্ষিণ সুরমার অংশ) এবং খাসদবির এলাকা থেকে একযোগে বিকাল ৩টায় পদযাত্রা বের করা হবে। এজন্য নেতাদের তিনটি গ্রুপে বিভক্ত করা হয়েছে।

প্রথম গ্রুপে মদিনা মার্কেট এলাকায় থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বিএনপি নেতা জি কে গউছ, কলিম উদ্দিন আহমদ মিলন, আব্দুল কাইয়ুম জালালী পংকী, অ্যাডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নী ও অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী প্রমুখ।

দ্বিতীয় গ্রুপে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, শাম্মী আক্তার, নাসির উদ্দিন চৌধুরী, আবুল কাহের শামীম, এম নাসের রহমান ও মিফতাহ্ সিদ্দিকী প্রমুখ থাকবেন ক্বিনব্রিজ এলাকায়।

আর তৃতীয় গ্রুপে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির, বিএনপি নেতা ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, হেলাল খান
আব্দুল কাইয়ুম চৌধুরী, শেখ সুজাত মিয়া, হাজী মুজিবুর রহমান মুজিব প্রমুখ থাকবেন খাসদবির পয়েন্ট এলাকায়।