সিলেটTuesday , 21 November 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ইমরান খানের চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন তার স্ত্রীর সাবেক স্বামী

admin
November 21, 2023 4:37 pm
Link Copied!

অনলাইন ডেস্ক:
এবার চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের স্ত্রী বুশরা বিবির প্রাক্তন স্বামী খাওয়ার মানেকা। পিটিআই চেয়ারম্যান তার সুখের সংসার তছনছ করে দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন ইমরান খানের বর্তমান স্ত্রী বুশরা বিবির সাবেক স্বামী।

সোমবার জিও নিউজের ‘আজ শাহজেব খানজাদা’ শোতে মানেকা বলেন, ‘আমাদের সাংসারিক জীবন ২৮ বছর ধরে ছিল এবং এবং আমরা অনেক সুখী ছিলাম। ইমরান খান সেই সংসার পীর-মুরিদির ছদ্মবেশে তা নষ্ট করে দিয়েছেন।’

মানেকা জানান, ২০১৭ সালের নভেম্বরে বুশরা বিবির সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর দেড় মাসের মধ্যে বুশরা বিবি ইমরান খানকে বিয়ে করেন। তবে এই বিয়ে সম্পর্কে জানতেন না বলে দাবি করেন বুশরা বিবির সাবেক স্বামী।

তিনি বলেছেন, ‘তাদের বিয়ে নিয়ে আমি এবং আমার সন্তান অবগত ছিলাম না। যখন জিও এবং দ্য নিউজ তাদের বিয়ে নিয়ে রিপোর্ট করে তখনও আমি তা উড়িয়ে দিয়েছিলাম।’

২০১৮ সালের মার্চে দ্য নিউজের প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালের জানুয়ারিতে ইমরান খান এবং বুশরা বিবির বিয়ে হয়। কিন্তু তাদের বিয়ের ছবি প্রকাশিত করা হয় ফেব্রুয়ারির ১৮ তারিখে।

মানেকা দাবি করেছেন, এর আগে তার সম্মতি ছাড়াই ইমরান খান তার বাড়িতে যেতেন। তিনি আরও দাবি করেছেন, তিনি পিটিআই চেয়ারম্যানকে তার বাড়ি থেকে বেরও করে দিয়েছিলেন।

এ ছাড়া মানেকা আরও দাবি করেছেন, ইসলামাবাদের বানি গালায় তার আরেক বাড়িতে বুশরা বিবি ইমরানের সঙ্গে দেখা করতো। মানেকা বলেন, ‘তাদের বিয়ের ছয়মাস আগে বুশরা আমার কাছ থেকে আলাদা হয় এবং পাঞ্জবারের পাকপত্তন শহরে তার বাড়িতে চলে যায়। এরপর জোর করা সত্ত্বেও আর বাড়িতে ফিরেনি সে।’

এদিকে গত শনিবার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন মঞ্জুর করেছেন বিশেষ একটি আদালত। আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় গতকাল শুক্রবার আদালত এ আদেশ দেন। একই সঙ্গে এই চার দিন তাকে দেশটির জাতীয় জবাবদিহি ব্যুরোর (এনএবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

এনএবি ইমরান খানকে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল। তবে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর এক মামলায় দণ্ডিত ইমরান খান বর্তমানে রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে আছেন। শুক্রবার সেখানেই বিশেষ আদালতের শুনানি হয়।