সিলেটSaturday , 25 November 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

স্ত্রীর ঘুসিতে প্রাণ গেলো স্বামীর

admin
November 25, 2023 6:59 pm
Link Copied!

নিউজ ডেস্ক:
নিজের জন্মদিন উদযাপনে দুবাই নিয়ে যেতে বলেছিলেন স্ত্রী। কিন্তু তাতে কর্ণপাত করেননি স্বামী। এ নিয়ে শুরু হয় তুমুল ঝগড়া। একপর্যায়ে স্বামীর মুখে সজোরে ঘুসি মারেন ক্ষিপ্ত স্ত্রী। আর তাতেই প্রাণ হারান ওই ব্যক্তি। সম্প্রতি ভারতের পুনে শহরে ঘটেছে এই ঘটনা।

বার্তা সংস্থা এএনআই’র বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নিহত ব্যক্তির নাম নিখিল শর্মা। বয়স ৩৬।

বছর ছয়েক আগে রেণুকার (৩৮ বছর) সঙ্গে বিয়ে হয়েছিল নিখিলের। প্রেম করে বিয়ে করেছিলেন তারা। পুনের ওয়ানাবদি এলাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকতেন নির্মাণসামগ্রী ব্যবসায়ী নিখিল ও তার স্ত্রী।

ওয়ানাবদি থানার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, রেণুকা তার জন্মদিন উদযাপন করতে দুবাই যাওয়ার বায়না ধরেছিলেন। কিন্তু তাতে রাজি হননি নিখিল। জন্মদিন এবং বিয়েবার্ষিকীতে স্ত্রীকে দামি উপহারও দেননি তিনি। এ নিয়ে গত শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে তাদের মধ্যে ঝগড়া লাগে।

এছাড়া, আত্মীয়ের জন্মদিন উদযাপন করতে দিল্লি যেতে চাওয়ার বিষয়ে স্বামীর কাছ থেকে মনের মতো প্রতিক্রিয়া না পাওয়াও অসন্তুষ্ট ছিলেন রেণুকা।

পুলিশ জানিয়েছে, ঝগড়ার একপর্যায়ে স্বামীর মুখে সজোরে ঘুসি মারেন রেণুকা। এতে নিখিলের নাক ফেটে যাওয়ার পাশাপাশি কয়েকটি দাঁতও ভেঙে যায়। এর ফলে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অজ্ঞান হয়ে পড়েন নিখিল। পরে মারা যান তিনি।

এ ঘটনায় স্ত্রী রেণুকার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ। এরই মধ্যে তাকে গ্রেফতার করা হয়েছে।