সিলেটSaturday , 2 December 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

অ্যানিমেলের সাফল্য, রণবীরের প্রশংসায় আলিয়া

admin
December 2, 2023 6:33 pm
Link Copied!

বিনোদন ডেস্ক:
মুক্তি পেয়েছে রণবীর কাপুরের অন্যতম প্রত্যাশিত চলচ্চিত্র অ্যানিমেল। আর প্রত্যাশা অনুযায়ী মুক্তির প্রথম দিনেই সুনামির বেগে ঝড় তুলেছে চলচ্চিত্রটি। ভারতীয় বক্স অফিসে ৬৩ কোটি রুপি আয় করে নিয়েছে। বিশ্বব্যাপী আয় করেছে ১১৬ কোটি রুপি।

রণবীরের এই সাফল্যে উচ্ছ্বসিত ভক্ত অনুরাগীরা। উচ্ছ্বসিত তার স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাটও। স্বামীর দুর্দান্ত পারফরম্যান্সে নিজের বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে স্বামী-অভিনেতা রণবীর কাপুরের জন্য একটি হৃদয়গ্রাহী প্রশংসা নোট লিখেছেন আলিয়া।
ইনস্টাগ্রামে অভিনেত্রী দুটি ছবি শেয়ার করেছেন। একটি সিনেমার ট্রেলার থেকে এবং অন্যটি তাদের ছোট মেয়ে রাহার সাথে। ছবি দুটি শেয়ার করে একজন বাবা হিসেবে এবং একজন অভিনেতা হিসেবে রণবীরের দ্বৈত গুনের প্রশংসা করেছেন আলিয়া। অভিনেত্রী লিখেছেন, ‘তুমি ক্যামেরার সামনে এবং পেছনে সব কিছুতে সেরা।
ধৈর্য, নীরবতা এবং ভালোবাসার জন্য তোমার নৈপুণ্য দেন এবং ব্যক্তি হিসেবে পরিবারের কাছে তুমি অনন্য।’

আলিয়া আরো লিখেছেন, ‘একজন শিল্পী হিসাবে এত বড় অর্জন এবং আমাদের মেয়েকে আজ প্রথমবারের মতো হাঁটতে শেখানো, আপনার অভিনয় দিয়ে আমাদের সম্পূর্ণভাবে অভিভূত করে দেওয়া এবং উপরের সমস্ত কিছুকে এত সহজ করে তোলার জন্য ধন্যবাদ ও অভিনন্দন।’

আলিয়া রণবীরের পাশাপাশি অ্যানিমেলের সকল কলাকুশলীদেরও ধন্যবাদ ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ও রণবীর কাপুর অভিনীত সিনেমাটি ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির প্রথম দিন হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে নতুন এক রেকর্ড গড়েছে। কোনো বিশেষ ছুটির বাইরে মুক্তি পাওয়া চলচ্চিত্র হিসেবে সর্বোচ্চ উদ্বোধনী আয়ের নজির গড়েছে অ্যানিমেল।
ভারতীয় বক্স অফিসে ৬৩ কোটি রুপি আয় করে নিয়েছে। বিশ্বব্যাপী আয় করেছে ১১৬ কোটি রুপি।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, অ্যানিমেলের হিন্দি সংস্করণ ভারতে ৫০.৫ কোটি আয় করেছে। তেলেগু সংস্করণ ১০ কোটি আয় করে নিয়েছে। যেখানে তামিল ৪০ লাখ, কন্নড় ৯ লাখ এবং মালায়ালম সংস্করণ ১ লাখ আয় করেছে।

‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

সূত্র : ইন্ডিয়া টুডে