সিলেটSaturday , 2 December 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

মুখোমুখি সাবেক ও বর্তমান প্রেমিকা, রোনাল্ডো কি বিব্রত?

admin
December 2, 2023 2:22 pm
Link Copied!

স্পোর্টস ডেস্ক :
আবুধাবিতে তারকা খচিত ইভেন্টে বর্তমান প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ এবং সাবেক প্রেমিকা ইরিনা শাইকের উপস্থিতিতে এক অন্যরকম পরিস্থিতিতে পড়েছেন আল নাসর তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

সেখানে নামকরা অতিথিদের মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত মুহূর্তটি ছিল রোনাল্ডোর বর্তমান সঙ্গী এবং তার দীর্ঘমেয়াদী সাবেক বান্ধবীর সম্ভাব্য বৈঠক। খবর জিও টিভির।

এদিকে এক প্রতিবেদনে মার্কা জানিয়েছে, জর্জিনা সামাজিক মাধ্যমে ইরিনার বন্ধু এবং সহকর্মী নাওমি ক্যাম্পবেলের সঙ্গে পোজ দেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। যদিও দুজনের আগে কখনও দেখা হয়েছিল এমন কোনো প্রমাণ নেই।

ব্রিটিশ মডেলের সঙ্গে ইরিনার ঘনিষ্ঠতার কারণে রোনাল্ডোর বর্তমান সঙ্গী ও সাবেক বান্ধবীর মধ্যে বৈঠকের সম্ভাবনা বেড়ে গিয়েছিল। তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি।

ওই অনুষ্ঠানে রোনাল্ডো ছাড়াও অরল্যান্ডো ব্লুম, হেমসওয়ার্থ ব্রাদার্স, প্যাট্রিস এভরা, পল পগবা, জেসন স্ট্যাথাম, রোজি হান্টিনটন-হোয়াইটলি, রোনাল্ডো, প্রিয়াংকা চোপড়া এবং অন্যান্য বড় বড় সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন। যে কারণে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

রোনাল্ডোর বর্তমান সঙ্গী জর্জিনা রদ্রিগেজ একজন স্প্যানিশ-আর্জেন্টাইন প্রভাবশালী মডেল। তিনি পাঁচ সন্তানের জননী। ২০১৬ সাল থেকে তারা একসঙ্গে রয়েছেন।

অন্যদিকে সাবেক বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে ২০১০ থেকে ২০১৫ পর্যন্ত সম্পর্ক ছিল সিআর সেভেনের।