সিলেটMonday , 5 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

স্ত্রীর খোলা পিঠের ছবি দিয়ে যে বার্তা দিলেন আয়ুষ্মান

admin
February 5, 2024 12:52 pm
Link Copied!

বিনোদন ডেস্ক :
একসময় ক্যানসারের মতো কঠিন রোগের সঙ্গে লড়াই করেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন আগেই। শুরু থেকেই আয়ুষ্মান জানিয়েছিলেন যে, তাহিরার সঙ্গে এই লড়াইয়ে পাশে থেকেছেন তিনি।

তার স্টেজ জিরো স্তন ক্যানসার হয়েছিল বলে জানিয়েছিলেন তাহিরা। দীর্ঘ লড়াইয়ের পর এই রোগ থেকে মুক্তি পেয়েছেন তিনি।

গতকাল ৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ক্যানসার দিবস। তাই স্ত্রীকে নিয়ে বিশেষ পোস্ট করেন অভিনেতা। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সময় তাহিরার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আয়ুষ্মান। তাহিরার টপলেস ছবিতে অস্ত্রোপচারের পিঠের দাগ স্পষ্ট দেখা যাচ্ছে।

ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নম্বর হাটে চা আর সিঙাড়া খাওয়ার জন্য যে মেয়েটিকে আমি টেনে নিয়ে গিয়েছিলাম। আজকের @spokenfest-এ তোমার আত্মপ্রকাশের জন্য শুভেচ্ছা। তোমার প্রতি আমার আন্তরিক ভালোবাসা। @tahirakashyap #WorldCancerDay’।

২০১৮ থেকে ২০১৯ পর্যন্ত তার লড়াই চলেছে স্তন ক্যানসারের বিরুদ্ধে। অস্ত্রোপচার হয়েছিল সেই সময়ে। এখন সুস্থ তাহিরা কাশ্যপ। ক্যামেরার দিক থেকে পেছন ফিরে বসে রয়েছেন। বুকের দিক থেকে পিঠের খানিক অংশে অস্ত্রোপচারের কাটা দাগ। স্ত্রীর এই ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান।

ক্যানসারের চিকিৎসার কারণে মাথার চুল পড়ে গিয়েছিল তাহিরার। তাকে একসময় ন্যাড়া পর্যন্ত হতে হয়েছিল। এখন ছোট-ছোট করে চুল ছাঁটা তার। তাই তাহিরার জীবনের এই কঠিন পর্যায় তুলে ধরেছেন ছবির মাধ্যমে অভিনেতা।