সিলেটTuesday , 6 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আমি নই, সাকিব ভাই বড়: বাবর

admin
February 6, 2024 12:37 pm
Link Copied!

স্পোর্টস ডেস্ক:
দেশে কিংবা দেশের বাইরের দুই বিশ্বসেরা তারকাকে দলে টেনেছে রংপুর ফ্র্যাঞ্চাইজি। তারা হচ্ছেন সাকিব আল হাসান এবং বাবর আজম। সিলেট পর্ব শেষে তারা আছে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে।

বাবর আজম অবশ্য খুব দ্রুতই ফিরে যাবেন নিজের দেশে। পিসিবি থেকে দেওয়া এনওসি মেয়াদ শেষ হয়ে আসছে তার। শেষ সময়ে সোমবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মাঠে ছিলেন বাবর। সেখানেই উঠে এলো সাকিব প্রসঙ্গ। তখনই বাবর সাকিবকে নিয়ে প্রকাশ করলেন মুগ্ধতা।

বাংলাদেশ দলের অধিনায়ককে নিয়ে বাবরের মন্তব্য, আমি নই, সাকিব ভাই ই বড় (বয়সে)। আমার কাছে মনে হয় রংপুর রাইডার্স এবং তরুণদের জন্য সম্মানের যে সাকিব তাদের দলে আছে। তার আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা ছেলেদের সঙ্গে শেয়ার করে, ম্যাচের সময়ও সে এটা করে; এটা খুবই ভালো জিনিস। ড্রেসিংরুমে সে সবসময় পজিটিভ এবং হাস্যোজ্জ্বল থাকে।

বিপিএলের উইকেট নিয়ে সমালোচনা সবসময়ই ছিল। তাতে যোগ দিলেন বাবর আজমও, উইকেট দিনে একরকম, আবার রাতে অন্যরকম আচরণ করে। ধারাবাহিকভাবে বাউন্স পাওয়া যায় না আবার। সবসময় স্পিনও হয় না। মাঝে মাঝে স্লো এবং নিচু হয়। আমার মনে হয় মানের দিক থেকে উইকেটের দিক থেকে বিপিএলের মান আরও বাড়াতে হবে।

বাবর আরও বলেন, এই কন্ডিশন ব্যাটিংয়ের জন্য কঠিন। আমি জানি আমরা যেই ব্র্যান্ডের ক্রিকেট খেলছি তা সঠিক নয়। এমন কন্ডিশনে বা পিচ টি-টোয়েন্টি ক্রিকেটের উপযোগী নয়। যদি আপনি চার-ছক্কা দেখতে চান তাহলে এভাবে হবে না। এটা বিপিএলের জন্য ভালো নয়। এমন কন্ডিশনেই আমাদের খেলতে হবে আসলে।