সিলেটWednesday , 7 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বক্স অফিসে ভালো করছে না, তার ওপর আবার নতুন সমস্যায় ফাইটার

admin
February 7, 2024 12:17 pm
Link Copied!

বিনোদন ডেস্ক:
বক্স অফিসে কোথাও খুব ভালো কিছু করতে পারছে না হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের ‘ফাইটার।’ তার মধ্যেই আবার নতুন সমস্যা। সিনেমার একটি বিশেষ দৃশ্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্মাতাদের নোটিশ পাঠিয়েছেন ভারতীয় বিমানবাহিনীর এক কর্মকর্তা।

সিনমোতে হৃতিক এবং দীপিকার চুম্বন দৃশ্য রয়েছে। তাতে দর্শকের কোনো সমস্যা নেই। কিন্তু অভিযোগকারীর বক্তব্য, চুম্বনের সময়ে দুই অভিনেতাকেই বিমানবাহিনীর পোশাকে দেখা গেছে। ফলে এই দৃশ্য বিমানবাহিনী সম্পর্কে দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দিতে পারে। জানা গেছে, আসাম থেকে এই দৃশ্যটি নিয়ে আপত্তি তুলে অভিযোগ জানানো হয়েছে।

সিনেমাতে জম্মু ও কাশ্মিরে কর্তব্যরত দুই বিমানবাহিনী অফিসারের চরিত্রে অভিনয় করেছেন হৃতিক ও দীপিকা। ২০১৯ সালের পুলমাওয়ায় জঙ্গি হামলা এবং পাকিস্তানের বালাকোটে আরতীয় সেনার অভিযানের প্রসঙ্গও রয়েছে। পাশাপাশি বিগত কয়েক বছরে ভারত-পাকিস্তান সীমান্তে দুই দেশের সংঘর্ষের প্রসঙ্গও সিনেমাতে রয়েছে।

গত মাসে মুক্তি পায় ‘ফাইটার’। কিন্তু এখনও পর্যন্ত সারা বিশ্বের বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছে, যা প্রত্যাশার তুলনায় অনেকটাই কম। এ প্রসঙ্গে সম্প্রতি সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দের মন্তব্য ঘিরে হাসাহাসি শুরু হয়েছে। সিদ্ধার্থের মতে, দেশের একটা বড় অংশের দর্শক বিমানে সফর করেন না। তাই সিনেমার বিষয়বস্তুর সঙ্গে সাধারণ দর্শক একাত্ম হতে পারেননি।