সিলেটThursday , 8 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

admin
February 8, 2024 12:23 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:
বন্ধুদের সঙ্গে নিজের জন্মদিন উদযাপন শেষে রাতে বাসায় ফেরেন ছাত্রলীগ নেত্রী শেখ সুমাইয়া সুমু (২০)। এরপর ঘুমোনোর জন্য নিজ রুমের দরজা বন্ধ করে শুয়ে পড়েন তিনি। পরে মধ্যরাতে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত শেখ সুমাইয়া সুমু শরীয়তপুরের নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া গ্রামের আবু বকর শেখের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার শেখ সুমাইয়ার জন্মদিন ছিল। বন্ধুদের সঙ্গে জন্মদিনের কেক কাটাসহ পার্টি শেষ করে রাতে বাসায় ফিরে এসে নিজ রুমের দরজা বন্ধ করে শুয়ে পড়েন তিনি। পরে মধ্যরাত থেকে সুমাইয়ার মোবাইল ফোনে একাধিকবার কল আসা শুরু হয়। সে কল রিসিভ না করায় রিংটন ক্রমাগত বাজতেই থাকে। পরিবারের লোকজন সুমাইয়াকে দরজার বাইরে থেকে ডাকাডাকি করলেও সে দরজা না খুললে এক পর্যায়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না পেচানো অবস্থায় সুমাইয়ার মরহদেহ ঝুলছে। তার পরিবারের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে থানা পুলিশকে খবর দিলে তারা এসে সুমাইয়ার মরদেহ উদ্ধার করে।

সম্পর্কে সুমাইয়ার চাচা ও স্থানীয় কাউন্সিলর শেখ আবু জাফর বলেন, রাতে সুমাইয়ার বাসা থেকে ফোন পেয়ে দ্রুত আমি ওদের বাসায় ছুটে যাই। তার রুমের দরজা বাইরে থেকে আটকানো দেখে সবাই মিলে দরজা ভেঙে ফেলি। পরে সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই আমরা। ধারণা করছি প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করতে পারে।

বিষয়টি নিয়ে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পাওয়ার পর শেখ সুমাইয়া সুমুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারের কোনো অভিযোগ থাকলে তা খতিয়ে দেখা হবে।