সিলেটSaturday , 10 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

রণবীরের সঙ্গে সম্পর্কে থেকেও প্রাক্তনের প্রতি টান দীপিকার!

admin
February 10, 2024 12:37 pm
Link Copied!

বিনোদন ডেস্ক:
দীপিকা পাড়ুকোন। কখনো সম্পর্কের জল্পনা, কখনো ওপেন সিক্রেট প্রেম, একাধিকবার তার ব্যক্তিজীবন চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে। প্রেমে বিচ্ছেদ থেকে শুরু করে বিয়ে, সবটাতেই অভিনেত্রী লাইম লাইটে। যদিও সেলেবদের ক্ষেত্রে কোনো বিষয়ে গোপনীয়তা বজায় রাখা একপ্রকার কঠিন বিষয়। বিচ্ছেদ, ভাঙন, নতুন সম্পর্কের হাতছানি, প্রতিটা মানুষের জীবনেই ভীষণ স্বাভাবিক অধ্যায়। ফলে তালিকা থেকে বাদ পড়েননি দীপিকাও। তবে হঠাৎ এমন কী হলো যে নেটদুনিয়ায় রোষের মুখে পড়তে হলো অভিনেত্রীকে?

রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয়েছিল এই জুটির। তখন রণবীর কাপুরের জীবনে ক্যাটরিনা কাইফের ছায়া। তার ,সঙ্গেই প্রেমে দিয়েছিলেন ডুব। তবে সমীকরণ পাল্টে যেতে দেখা যায় তামাশা ছবি মুক্তির পর। তামাশা সেটে আবারও কাছাকাছি এসেছিলেন রণবীর ও দীপিকা। সেই ছবির প্রচারের সময় দীপিকা ও রণবীরের মাঝে যে সমীকরণ নজরে এসেছিল, তারই এক ভিডিও ক্লিপ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যেখানে দেখা দিয়েছিল, কখনো রণবীরের মাথায় হাত বোলাচ্ছেন দীপিকা, কখনো আবার রণবীরের হাতে চুমু খাচ্ছেন। কিন্তু কেন? তখন তো রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কাইফ?

এখানেই শেষ নয়, তখন দীপিকা পাড়ুকোনও সম্ভাব্য সম্পর্কে ছিলেন রণবীর সিংয়ের সঙ্গে। অনেকেই রণবীর সিংয়ের খারাপ লাগার কথাও তুলে ধরলেন। শেষ এখানেই নয়, পাশাপাশি রণবীর কাপুরের সঙ্গে ঠিক সেই সময়ই সম্পর্ক খারাপ হতে দেখা যায় ক্যাটরিনার। এর কারণ হিসেবেও দীপিকাকেই বর্তমানে দায়ী করছে নেটপাড়া।