সিলেটSunday , 11 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বগুড়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

admin
February 11, 2024 11:37 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:
বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জেরে স্বামীর বটির আঘাতে রাজিয়া সুলতানা (৩৭) নামে এক গৃহবধূর নিহত হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শুক্রবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী আব্দুর রশিদ পলাতক রয়েছেন।

নিহত রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর থানার শ্রীকান্দ গ্রামের বাসিন্দা। স্বামী-স্ত্রী সান্তাহার চা বাগান মহল্লায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। রাজিয়া সান্তাহারের একটি ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। আর তার স্বামী আব্দুর রশিদ ঢাকায় থাকতেন।

আদমদীঘি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, দুইদিন আগে আব্দুর রশিদ সান্তাহারে তার ভাড়া বাড়িতে আসেন। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে আগে থেকেই মনোমালিন্য ছিল। শুক্রবার রাতে স্বামী আব্দুর রশিদের সঙ্গে তার স্ত্রী রাজিয়া সুলতানার সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে তরকারি কাটার বটি দিয়ে স্ত্রীর শরীর বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন।

এ সময় রাজিয়ার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বামী রশিদ ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে রক্তাক্ত অবস্থায় রাজিয়া সুলতানাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

ওসি রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত আব্দুর রশিদ পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এখনও পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। তবে ময়নাতদন্তের পরে স্বজনেরা মামলার জন্য থানায় আসবেন।