সিলেটTuesday , 20 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

কারামুক্ত বিএনপি নেতা ফখরুল-খসরুকে অ‌ভিনন্দন জানালেন হাছান মাহমুদ

admin
February 20, 2024 2:26 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:
সদ্য কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দল‌টির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে অ‌ভিনন্দন জা‌নিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএন‌পির জ্যেষ্ঠ দুই নেতাকে অ‌ভিনন্দন জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, মির্জা ফখরুল এবং আমীর খসরু জেল থেকে ছাড়া পাওয়ায় তাদের অভিনন্দন জানাই। কিন্তু ছাড়া পাওয়ার পর তারা বলছে, আওয়ামী লীগ সরকার গঠন করলেও তারা জনগণের কাছে হেরে গেছে। নির্বাচন বর্জন করার কারণে তারা কর্মীদের তোপের মুখে পড়েছে। অপ্রীতিকর অবস্থার সৃষ্টি যেন না হয়, সেজন্য তারা এসব বক্তব্য রাখছেন।

আগের যে কোনো সরকারের চেয়ে বর্তমান সরকার বেশি শক্তিশালী জা‌নিয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচন ঘিরে অনেক প্রতিকূলতা ছিল। সমস্ত দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যারা নির্বাচন প্রতিহত করার চেষ্টা করেছিল তারা নির্বাচনের পর বিদেশিদের প্রতিক্রিয়ার অপেক্ষায় ছিল। কিন্তু ৭০টি দেশের নেতা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে একযোগে কাজ করতে চেয়েছে।

তি‌নি বলেন, বিভিন্ন দেশের সরকার ও রাষ্ট্রপ্রধান অভিনন্দন জানানোর পর ষড়যন্ত্রকারীদের চেহারা ফ্যাকাসে হয়ে গেছে। আওয়ামী লীগের আগের চারবারের তুলনায় বর্তমান সরকার বেশি শক্তিশালী।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার