সিলেটSunday , 25 February 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

নাটোরের যাওয়া সিলেটের সেই মাদরাসাছাত্রীকে বাবার কাছে হস্তান্তর

admin
February 25, 2024 12:27 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:
ফেসবুকে পরিচয়ের মাধ্যমে নাটোরের স্কুলছাত্রীর সঙ্গে সিলেটের এক মাদরাসাছাত্রীর অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিলো ৭ মাস আগে। সেই অবৈধ প্রেমের টানে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) নাটোরে ছুটেও গিয়েছিলো সিলেটের এই তরুণী। দুজনের ইচ্ছে ছিলো তারা একসঙ্গে সংসার করবে।

বিষয়টি জানাজানি হলে নাটোর সদর থানাপুলিশ এসে দুই ছাত্রীকে আটক করে নিয়ে যায় এবং শুক্রবার রাতেই নাটোরের মেয়েকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের তরুণীকে তার বাবার কাছে হস্তান্তর করে পুলিশ।

বাবার জিম্মায় দেওয়ার বিষয়টি শনিবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

জানা যায়, ফেসবুকের মাধ্যমে নাটোরের স্কুলছাত্রীর সঙ্গে সিলেট মহানগরের এক মাদরাসার দশম শ্রেণির ছাত্রীর ভার্চুয়ালি প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে দুজন বিয়েরও সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় সিলেটের মাদরাসাছাত্রী নাটোরের স্কুলছাত্রীর কাছে চলে যায়। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ এসে তাদের আটক করে।

সিলেটের ওই মাদরাসাছাত্রী পুলিশকে জানায়, ৭ মাস আগে তাদের ফেসবুকে পরিচয় হয়। এরপর ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। পরে তারা সমকামী বিয়ের সিদ্ধান্ত নেয়। স্কুলছাত্রী তাকে বিয়ে করার কথা বললে সে নাটোর চলে যায়।

এই সংবাদটি পড়া হয়েছে : 990 বার