সিলেটMonday , 4 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

খশির এসএনভি যুব সংঘের নবগঠিত কমিটির অভিষেক ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

admin
March 4, 2024 8:44 pm
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:
বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের সামাজিক সংগঠন খশির এসএনভি যুব সংঘের নতুন কমিটির অভিষেক ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯.০০ ঘটিকার সময় খশির সড়ক ভাংণীস্থ যুব সংঘের কার্যালয়ে হাফিজ তারেকুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএনভি যুব সংঘের উপদেষ্টা মাস্টার শফিকুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারের পাবলিক প্রসিকিউশন এর ট্রান্সলেটর শাহিন আহমদ। মাহবুবুর রহমান সুমনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী দেলোয়ার হোসেন, ইতালি প্রবাসী জিয়াউর রহমান, যুক্তরাষ্ট্র প্রবাসী সিদ্দিক আহমদ, কাতার প্রবাসী সুয়েম আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী জাকারিয়া আহমদ, বাবলু আহমদ, হাসান আহমদ, ইতালি প্রবাসী জায়দুল আমিন ও মালেশিয়া প্রবাসী সালেহ আহমদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসএনভি যুব সংঘের গত কমিটির সভাপতি ফয়েজ আহমদ ও সহ সভাপতি সেলিম উদ্দিনসহ অতিতিবৃন্দরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খশির এসএনভি যুব সংঘ প্রতিষ্ঠার পর হইতে যে সমাজ সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবী রাখে। এতো অল্প সময়ের মধ্যে উক্ত সংগঠনটি গরিব-দুঃখী মানুষের আশা-ভরসার প্রতীক হয়ে দাড়িয়েছে এবং প্রবাসীদের কাছেও বিশ্বস্থতা অর্জন করেছে। তিনি সকল প্রবাসীদের নির্দ্বিধায় উক্ত সংগঠনের সামাজিক কর্মকান্ডে সহযোগীতা করার আহŸান জানান। উল্লেখ্য ২০২২ সালের ৮ মে এসএনভি যুব সংঘ প্রতিষ্ঠার পর হইতে বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তার মধ্যে গরীব অসহায় রোগীদের আর্থিক সহযোগীতা, বন্যার্থ মানুষে মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ, শীতবস্ত্র, গরীব শিক্ষার্থীদের আর্তিক সহযোগীতা, স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে এলাকার মসজিদ, রাস্তাঘাট, গোরস্তান পরিস্কার করা, মাদকের বিরুদ্ধে কাজ করা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, সরকারি ঠিকাদান কর্মসূচিতে সহযোগীতাসহ সকল সামাজির্ক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

অনুষ্ঠানের শেষে সভাপতির বক্তব্যে তিনি খশির এসএনভি যুব সংঘের আগামী দুই বছরের জন্য জাফরুল হোসেনকে সভাপতি ও মাবুবুর রহমান সুমনকে সাধারণ সম্পাদক করে কার্যকরি কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি, সেলিম উদ্দিন, ফয়ছল আহমদ, দস্তকির আহমদ, রাজুল আহমদ, লুৎফুর রহমান, যুগ্ম সম্পাদক খায়রুল আলম মিন্টু, সহ-সাধারণ সম্পাদক আলী আহমদ, কোষাধ্যক্ষ আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমদ রাফি, সহ-সাংগঠিক সম্পাদক রাজন আহমদ, প্রচার সম্পাদক শাহিন আহমদ, সহ-প্রচার সম্পাদক আবু নছর তালহা, দপ্তর সম্পাদক নোমান আহমদ, সহ-দপ্তর সম্পাদক বদরুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে : 999 বার