সিলেটMonday , 4 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ছাত্রদল নেতা খুন : দুই দিনেও উদঘাটন হয়নি রহস্য

admin
March 4, 2024 6:19 pm
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া করাঙ্গী নদী থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দি সেই মরদেহের পরিচয় মিলেছে। উদ্ধার হওয়া মরদেহটি জেলার বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের। সাইফুল সাতকাপন ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে।

রবিবার (৩ মার্চ) পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। পরে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে শনিবার (২ মার্চ) সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, এ ঘটনায় রবিবার রাত ১২ পর্যন্ত কোনো মামলা করা হয়নি। জানা যায়নি খুনের কারণ ও খুনি বা খুনিদের পরিচয়। তবে বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ।

হবিগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন জানান, সাইফুল ইসলাম বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই।

স্বজনরা জানান, গত ৫ দিন আগে বাড়ি থেকে বের হয় সাইফুল। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। ৬ মাস আগে তিনি হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামে বিয়ে করেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 991 বার