সিলেটTuesday , 5 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

জুড়ীতে ধর্ষণ মামলা : আটক ৩

admin
March 5, 2024 7:58 pm
Link Copied!

জুড়ী প্রতিনিধি:
মৌলভীবাজারের জুড়ীতে কাজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ধর্ষক এবং দুই সহযোগীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ধর্ষিতা কিশোরী (১৫) সোমবার (৪ মার্চ) জুড়ী থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যায় অভিযুক্ত ধর্ষক কামিনীগঞ্জ বাজারের মৃত মস্তফা মিয়ার পুত্র সামছুজ্জামান রানু মহালদার, ধর্ষণ সহযোগী ধর্ষিতার মা ও উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের আত্তর আলীর পুত্র সফিকুল ইসলাম (৪০) কে আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী এক মাস যাবত অভিযুক্ত রানু মহালদার এর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। একপর্যায়ে কিশোরীর মাকে আয়ত্তে নিয়ে এক মাসে একাধিক বার তাকে ধর্ষণ করা হয়। সর্বশেষ গত পহেলা মার্চ সে ধর্ষণের শিকার হয়। এসময় কিশোরীটি নিজেকে নির্যাতন থেকে রক্ষার্থে সুযোগ পেয়ে বাসা থেকে পালিয়ে যায়। পরে সোমবার (৪ মার্চ) থানায় গিয়ে তিন জনকে আসামী করে ধর্ষণ মামলা (নং-৩, তারিখ ০৪.৩.২০২৪ ইং) দায়ের করে। মামলা নথিভুক্ত করে তদন্তকারী কর্মকর্তা এস.আই সিরাজুল ইসলাম অভিযান চালিয়ে আসামীদের আটক করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার ওসি এস.এম মাঈন উদ্দিন বলেন, মেয়েটির অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামীসহ তিন জনকে গ্রেফতার করে। আসামীদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 998 বার