সিলেটWednesday , 6 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

পিকআপের ধাক্কায় আওয়ামী লীগ নেতার ছেলেসহ নিহত ২

admin
March 6, 2024 11:36 am
Link Copied!

জৈন্তাপুর প্রতিনিধি:
সিলেটের জৈন্তাপুর উপজেলায় বেপোরয়া ডিআই পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের দুই আরোহী নিহত ও দুইজন আহত হয়েছেন। দুমড়ে-মুচড়ে গেছে মোটরসাইকেল দুটি।

মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০টার দিকে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জৈন্তাপুরেরর মোকামবাড়ী এলাকার আলা উদ্দিনের ছেলে শিহাব উদ্দিন (২২) ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলির ছেলে ফয়সাল রেজা (১৯)।

আহতরা হলে- মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের ছেলে পাবেল (১৯) ও মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে নলজুরীগামী বেপোরয়া গতির ডিআই পিকআপ (ঢাকা মেট্রো – ন – ১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে একে একে দুইটি বাইককে সজোরে ধাক্কা মারে। এতে দুই মোটরসাইকেলের আরোহী শিহাব, ফয়সাল, পাবেল ও আর্মি গুরুতর আহত হলে স্হানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে নেওয়ার পর মারা যান আওয়ামী লীগ নেতার ছেলে ফয়সাল রেজা।

দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে। এসময় দীর্ঘ যানযাটের সৃষ্টি হয় এবং ভোগান্তিতে পড়েন যাত্রীসাধারণ। পরে দুই ঘণ্টার প্রচেষ্টায় যান চলাচল স্বাভাবিক করে থানা ও হাইওয়ে পুলিশ।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার