সিলেটThursday , 7 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

টানা ৫ বার বৃটেনের রাজার প্রশংসাপত্র পেলেন সিলেটের খসরুজ্জামান

admin
March 7, 2024 11:32 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:
নীরবে নিভৃতে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে দানশীলতার এক অনন্য নজির স্থাপন করে চলেছেন সিলেটি বৃটিশ তরুণ খসরুজ্জামান খসরু। আর্তমানবতার সেবায় কাজ করতে লন্ডনে প্রতিষ্ঠা করেছেন ‘বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্ট ‘।

বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট-এর চেয়ারম্যান খসরুজজ্জামান খসরু সিলেটের দক্ষিণ সুরমার বাসিন্দা।

দাতব্য সেবামূলক কাজের পরিধি ছড়িয়ে দিয়েছেন বাংলাদশ, আফ্রিকাসহ বিশ্বের বহু দেশে। যেকোনো দুর্যোগকালীন সময়ে ত্রাণ পাঠান কবলিত দেশগুলোতে। লন্ডনে করছেন ‘বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট’ নামের চ্যারিটি শপ । খসরুজমান খসরুর নেতৃত্বে ‘বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট’-এর সেবামূলক কাজগুলো নজর কেড়েছে বৃটিশ রাজ পরিবারের। সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ বাকিংহাম প্যালেসের পক্ষ থেকে প্রশংসাপত্র পাঠিয়েছেন কিং চার্লস। বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খসরুজ্জামান খসরু জানিয়েছেন চ্যারিটি কাজে বিশেষ অবদানের জন্য এ পর্যন্ত পাঁচবার রাজার প্রশংসাপত্র পেয়েছেন। এজন্য কিং চার্লস সহ বৃটিশ রাজপরিবারের কাছে কৃতজ্ঞ।

খসরুজ্জামান বলেন, রাজা ভালো কাজের স্বীকৃতি দিয়েছেন। এর চেয়ে আনন্দের আর কিছু হয় না ।

শুধু তিনি একাই নন, উক্ত ট্রাস্টের সঙ্গে যারা যুক্ত আছেন সবাই আনন্দিত। এরকম সেবামূলক কাজে বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট সর্বদা সচেষ্ট থাকবে। বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট -এর সাথে সম্পৃক্ত সবার কাছে আমি কৃতজ্ঞ। পাশাপাশি সবাইকে সেবামূলক কাজে এগিয়ে এসে দরিদ্র -নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই এবং চ্যারিটি কাজে বিশেষ অবদানের জন্য রাজার প্রশংসাপত্র পাওয়াতে মাননীয় কিং চার্লস সহ বৃটিশ রাজপরিবারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই সংবাদটি পড়া হয়েছে : 991 বার