সিলেটThursday , 7 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

সিলেটে নর্দমা থেকে নব জাতক উদ্ধার

admin
March 7, 2024 8:06 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেট মহানগরের ১৮ নং ওয়ার্ড এলাকার একটি নর্দমায় পড়ে ছিলো সদ্যজাত শিশুকন্যার দেহ। একদল কুকুর শিশুটিকে নর্দমা থেকে খাওয়ার উদ্দেশ্যে রাস্তায় নিয়ে আসলে তা স্থানীয়দের চোখে পড়ে। স্থানীয় এক নারী শিশুটিকে রাস্তা থেকে উদ্ধার করেন।

পরে সিলেট সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমানকে বিষয়টি জানানো হলে তার তত্ত্বাবধানে শিশুটিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান ঐ নারী।

বৃহস্পতিবার (০৭ মার্চ) সকালে সিলেট মহানগরের ঝর্ণাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও জানতে পারা যায়নি।

স্থানীয়রা জানা, ঝর্ণাপাড়া এলাকার একটি নর্দমা থেকে একদল কুকুর সেই শিশুটিকে খাওয়ার উদ্দেশ্যে রাস্তায় নিয়ে আসলে আমাদের চোখে পড়ে। স্থানীয় এক নারী শিশুটিকে রাস্তা থেকে উদ্ধার করে স্থানীয় কাউন্সিলর এর তত্বাবধানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির হাত-পা, পিঠ ও গলায় বেশ কিছু ক্ষত চিহ্ন রয়েছে। এমনকি নাড়িও কাঁটা হয়নি বলে জানান স্থানীয়রা।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্ত্তী জানান, একদিন বয়সী শিশুটিকে সকালে এক নারী কাউন্সিলর এর তত্বাবধানে ওসমানীতে ভর্তি করেন। শিশুর শরীরের বেশ কিছু ক্ষত রয়েছে। ধারণা করা হচ্ছে কুকুরে কামড়ে এসব ক্ষত হয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণ করছি। তবে শিশুটি শঙ্কামুক্ত নয়।

এই সংবাদটি পড়া হয়েছে : 996 বার